ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

চলছে ‘ট্যুর অব বাংলাদেশ’ শীর্ষক অ্যালকাটেল ওয়ানটাচ রোডশো

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৪
চলছে ‘ট্যুর অব বাংলাদেশ’ শীর্ষক অ্যালকাটেল ওয়ানটাচ রোডশো ছবি: সংগৃহীত

যানজট আর ব্যস্ততার নগরীতে গ্রাহকদের দোরগোড়ায় সর্বাধুনিক প্রযুক্তির মোবাইল ফোনের অভিজ্ঞতা দিতে মোবাইল ফোন নির্মাতা অ্যালকাটেল ২০ দিনের ‘ট্যুর অব বাংলাদেশ’ শীর্ষক অ্যালকাটেল ওয়ানটাচ রোডশো’র আয়োজন করেছে। সোমবার থেকে শুরু হওয়া এই রোডশো রাজধানী ঢাকাসহ গাজীপুর, নারায়নগঞ্জের মোট ৮০টি গুরুত্বপূর্ণ স্থানে ১৫ নভেম্বর পর্যন্ত চলবে।



সোমবার রাজধানীর নিউ মার্কেটের দক্ষিন গেটে রোডশো উদ্বোধন করেন অ্যালকাটেল ওয়ানটাচের অথরাইজড ডিস্ট্রিবিউটর ইরাসেলের কান্ট্রি ম্যানেজার সিজু চেরুভালাত। উপস্থিত ছিলেন ইরাসেলের মার্কেটিং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার রাহিম ইবনে মুবারাক, কাস্টমার কেয়ার ম্যানেজার মোহাম্মাদ আশিকুর রহমান সহ সংশ্লিষ্টরা।

অনুষ্ঠানে ইরাসেলের কান্ট্রি ম্যানেজার সিজু চেরুভালাত জানান, বিশ্বের বিভিন্ন দেশে সফলভাবে কার্যক্রমের পর সম্প্রতি বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু করেছে অ্যালকাটেল ওয়ানটাচ। গ্রাহকদের কমদামে সর্বোচ্চ মানের মোবাইল ফোন হাতে তুলে দিতেই অ্যালকাটেলের এই যাত্রা। তিনি বলেন, গ্রাহকরা যাতে সহজেই সর্বশেষ প্রযুক্তির এসব ডিভাইস পরখ করে দেখার সুযোগ পায় এজন্য রোডশোর আয়োজন করা হয়েছে। এর পাশাপাশি চলছে ফেসবুক ভিত্তিক সেলফি প্রতিযোগিতা।

আগ্রহীরা সেলফি তুলে অ্যালকাটেল ওয়ানটাচ বাংলাদেশের ফেসবুক পেইজে (www.fb.com/ERACELL.LIMITED) শেয়ার করতে পারবেন। ছবি আপলোডের সময় অ্যালকাটেল ওয়ানটাচ বাংলাদেশ ""ALCATEL ONETOUCH BANGLADESH" " ট্যাগ লিখে দিতে হবে। আপলোড করা ছবিগুলো থেকে সর্বোচ্চ লাইকের ভিত্তিতে প্রতি সপ্তাহে একজন করে বিজয়ী নির্বাচিত হবে। নির্বাচিত ৩ বিজয়ীকে আনুষ্ঠানিকভাবে অ্যালকাটেল ‘পিওপি ডি৩’ মডেলের স্মার্টফোন পুরস্কৃত করা হবে।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।