ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

‘অ্যাংরি বার্ডস ট্রান্সফরমার’ এখন অ্যান্ড্রয়েডে

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৪
‘অ্যাংরি বার্ডস ট্রান্সফরমার’ এখন অ্যান্ড্রয়েডে

প্রায় মাস খানেক আগে আইওএস প্লাটফর্মে উন্মুক্ত হয় অ্যাংরি বার্ডসের ট্রান্সফরমার। তখন থেকেই অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা মজার এই গেমটি পাওয়ার অপেক্ষায় ছিল।

অবশেষে সেই অপেক্ষার পালা শেষ হলো ফিনিশ গেম নির্মাতা রোভিও’র ঘোষণার মাধ্যমে। অ্যাংরি বার্ডসের এই সংস্করণটি এখন অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা গুগল প্লে স্টোর থেকে নিতে পারবে।

গেম দুনিয়ায় এই প্লাটফর্ম ব্যবহারকারীদের এটাও প্রত্যাশা অসংখ্য গেমের সংগ্রহে এটি একটি গেম ভান্ডারে রুপ নেবে। ফলে একইস্থানে পাওয়া যাবে চমকার সব গেম।

রোভিও’র বিশ্বনন্দিত এই গেমটি সম্পর্কে বলা হয়, চমকপ্রদ আবহ আর মজার মজার চরিত্রে তৈরি গেমটি বেশ আনন্দদায়ক। অ্যাংরি বার্ডসের আগের সংস্করণগুলোর তুলনায় এতে অনেক বেশি বুদ্ধির খেলা রয়েছে। প্রায় প্লাটফর্মেই এটি উপভোগ্য বলে অনেকেরই অভিজ্ঞতা আছে। খেচর আর শুকুরদের মধ্যে আক্রমণমূলক এ গেমটি দারুণ উত্তেজনাপূর্ণ। হেক্সা কোর অ্যান্ড্রয়েড স্মার্টফোনগুলোতেও এটি উপভোগ্য। গেমপ্রেমীরা এখানে একটার পর একটা বিনোদনের বিষয় খুঁজে পাবে।

গেমারদের আনন্দের সীমা আরো বাড়িয়ে দিতে এখন মজার মজার আরো বিষয় যুক্তের আশা করছে রোভিও।

বাংলাদেশ সময়: ১৬২৯ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।