ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আইসিটি প্রতিমন্ত্রী ইয়াফেস ওসমান

জামাল হোসেন বিষাদ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, মার্চ ২৯, ২০১১

নোয়াখালী : বিজ্ঞান এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী ইয়াফেস ওসমান ২৯ মার্চ সকালে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে সাইবার সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর একেএম সাঈদুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য শ্যামল কান্তি বিশ্বাস, বিজ্ঞান এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের পরামর্শক ড. মুনীর হাসান।



উল্লেখ্য, প্রতিমন্ত্রী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে তথ্যপ্রযুক্তি ও কর্মসংস্থান বিষয়ক সেমিনারে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে প্রতিমিন্ত্রী জানান, বঙ্গবন্ধুর ডাকে এ দেশের সাধারণ মানুষ যে হাতে লাঙ্গল ধরে চাষাবাদ করতো সে হাতে বন্দুক তুলে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছে, তেমনি বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সে হাতে ল্যাপটপ তুলে নিচ্ছে। এ জন্য এদেশে পরিবর্তন আসবেই। তবে এ পরিবর্তনের লক্ষ্যে দেশের সব মানুষকে একতাবদ্ধ হতে হবে।

এ সময় তিনি এ বিশ্ববিদ্যালয়ে ওয়াইফাই প্রযুক্তি স্থাপনসহ বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে সহযোগিতার আশ্বাস দেন।

বাংলাদেশ সময় ১৮৩৮, মার্চ ২৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।