ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

সিলেটে বিজনেসল্যান্ডের নতুন শাখার উদ্বোধন

সাব্বিন হাসান, সিলেট থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৪ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১১
সিলেটে বিজনেসল্যান্ডের নতুন শাখার উদ্বোধন

সিলেট শহড়জুড়ে হরতাল আবহ। কিন্তু কমপিউটারপ্রেমীদের জন্য এটা প্রতিবন্ধকতা নয়।

দেশের তথ্যপ্রযুক্তি অঙ্গনের অন্যতম পণ্য বিপণনকারী প্রতিষ্ঠান বিজনেসল্যান্ড ৪ এপ্রিল সিলেট শহরের প্রাণকেন্দ্র জিন্দাবাজারের কাজী ম্যানশনে তাদের ১৫তম শাখার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করে।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট সিটি মেয়র বদর উদ্দিন কামরান। আর এ অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন বিজনেসল্যান্ডের ব্যবস্থাপনা পরিচালক এবং সাবেক বিসিএস সভাপতি ফয়েজউল্যাহ খান।

সিটি মেয়র বদর উদ্দিন কামরান বলেন, দেশজুড়ে এখন মেধাভিত্তিক প্রতিযোগিতার আবহ তৈরি হয়েছে। তাই কমপিউটার প্রযুক্তির কোনো বিকল্প নেই।

বিজনেসল্যান্ডের ব্যবস্থাপনা পরিচালক ফয়েজউল্যাহ খান বলেন, ঢাকাকেন্দ্রিক বিপণন প্রতিবন্ধকতা থেকে সিলেট শহরের কমপিউটার পণ্য বিক্রেতাদের বেশ কিছু বাড়তি এবং তাৎক্ষণিক সুবিধা নিশ্চিত করতেই তাদের সিলেট শহরে আসা।

উল্লেখ্য, ১৯৯১ সালে থেকে বিজসনেসল্যান্ড দেশের তথ্যপ্রযুক্তি বাজারে প্রযুক্তিপণ্যের চাহিদা পূরণে কাজ করে আসছে। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানানো হয়।

বাংলাদেশ সময় ২২৩৪, এপ্রিল ৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।