ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বৈশাখ আনন্দে কিউবির ফটোগ্রাফি প্রতিযোগিতা

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১১
বৈশাখ আনন্দে কিউবির ফটোগ্রাফি প্রতিযোগিতা

বাংলা নতুন বছর উপলক্ষে কিউবি ‘ফটোগ্রাফি প্রতিযোগিতার আয়োজন করেছে। এ প্রতিযোগিতা সবার জন্য উন্মুক্ত।

সঙ্গে থাকছে আকর্ষণীয় পুরস্কার জিতে নেওয়ার সুযোগ। কিউবি সূত্র এ তথ্য জানিয়েছে।

এ প্রতিযোগিতা সবার জন্য বয়ে আনুক অফুরন্ত সম্ভাবনা। এর ফলে প্রিয় মুহুর্তগুলো অন্যদের সঙ্গে ভাগ করে নিতে পারবেন। সঙ্গে অংশগ্রহণকারীরা পাবেন আইপড থেকে শুরু করে ডিসিএলআর ক্যামেরাসহ বিভিন্ন পুরস্কার জিতে নেওয়ার সুযোগ।

এ প্রতিযোগিতায় অংশগ্রহণের প্রক্রিয়াটি খুব সহজ। আগ্রহীরা প্রতিযোগিতায় অংশ নিতে পহেলা বৈশাখ ঘিরে তাদের প্রিয় ছবিগুলো কিউবির ফেসবুক পৃষ্ঠায় আপলোড করতে হবে।

কিউবির www.facebook.com/QubeeZone এ ফেসবুক ঠিকানায় ছবি আপলোড করতে হবে। এ প্রতিযোগিতা সবার জন্য উন্মুক্ত করতে কিউবি একটি বুথ চালুর উদ্যোগ নিয়েছে।

এ বুথে ২৪ ঘণ্টা বিনামূল্যে ওয়াইফাই ইন্টারনেট সংযোগ সুবিধা থাকবে। এ বুথ থেকে অংশগ্রহণকারীরা তাদের ছবি আপলোড করতে পারবেন।

উল্লেখ্য, পহেলা বৈশাখে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাকিম চত্বরে কিউবি বৈশাখ উৎসব উৎযাপনে বিশেষ ব্যবস্থা নিয়েছে। এখানে ছবি আপলোড এবং ব্রাউজ করার সুবিধা ছাড়াও কিউবি নানারকম খেলা ও একটি ঐতিহ্যবাহী লোকজ প্রদর্শনীর আয়োজন করছে।

এ প্রতিযোগিতায় আপলোড করা ছবিতে প্রতিযোগীদের পাওয়া ‘লাইক’ মন্তব্যের সংখ্যার হিসাবে বিজয়ী বাছাইয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। একটি বিশেষজ্ঞ বিচারক প্যানেলের মূল্যায়ন নম্বর এবং দর্শকের ভোট যুক্ত হবে।

এ প্রতিযোগিতার বিজয়ীরা আইপ্যাড, আইপড টাচ, ক্যানন ডিএসএলআর ক্যামেরা, কিউবি টাওয়ারসহ বিভিন্ন আকর্ষণীয় পুরস্কার জিতে নিতে পারবেন।

বাংলাদেশ সময় ১৯১৫, এপ্রিল ১১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।