ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ক্লিক ইন :.

জীবিকার তথ্য নিয়ে চালু হলো ফেরিওয়ালা ডটকম

আরিফুল ইসলাম আরমান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১১
জীবিকার তথ্য নিয়ে চালু হলো ফেরিওয়ালা ডটকম

জীবন-জীবিকার নানা তথ্য নিয়ে ওয়েবসাইট তৈরি করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কমপিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের একদল শিক্ষার্থী। সাইটের নাম ফেরিওয়ালা ডটকম।



পহেলা বৈশাখে বিশ্ববিদ্যালয়ের সম্মেলন কক্ষে এ সাইটের আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. সালেহ উদ্দিন এবং কমপিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের বিভাগীয় প্রধান ড. মুহম্মদ জাফর ইকবাল।

এ সময় পদার্থ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপিকা ড. ইয়াসমিন হকসহ কমপিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের শিক্ষার্থী এবং শিক্ষকরা উপস্থিত ছিলেন।

এ সাইট তৈরির অন্যতম উদ্যোক্তা এরশাদুর রহমান জানান, সাইটটি সাধারণ মানুষের কাছে ভার্চুয়াল ফেরিওয়ালার মতো কাজ করবে। এ সাইট ভিজিট করে সহজেই পছন্দের ব্র্যান্ড ও ফ্যাশন হাউসগুলোর বিশেষ কালেকশন কিংবা প্রিয় কোনো রেস্টুরেন্টের খাবারের তালিকা পাওয়া যাবে।

এর সঙ্গে আরও থাকবে নিত্যপ্রয়োজনীয় প্রতিষ্ঠানের ঠিকানা ও ফোন নম্বর। আগ্রহীরা www.ferioala.com এ ঠিকানা থেকে সংশ্লিষ্ট তথ্য সংগ্রহ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।