ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বুয়েটে সাইবার চ্যালেঞ্জ অনুষ্ঠিত

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১১
বুয়েটে সাইবার চ্যালেঞ্জ অনুষ্ঠিত

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে চার দিনব্যাপী ‘সাইবার চ্যালেঞ্জ’ শীর্ষক গেমিং ও প্রোগ্রামিং প্রতিযোগিতা ২৬ এপ্রিল আনুষ্ঠানিকভাবে শেষ হয়েছে। বুয়েট সূত্র এ তথ্য জানিয়েছে।



গিগাবাইটের প্রযুক্তি সহায়তায় অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় মোট ৬টি ইভেন্টে প্রায় পাঁচ শতাধিক শিক্ষার্থী সরাসরি অংশগ্রহণ করেন। প্রতিযোগিতার ইভেন্টগুলো ছিল ফিফা১১, এনএফসি মোস্ট ওয়ান্টেড, কাউন্টার স্ট্রাইক ১.৬, ডট এ অলস্টার, এজ অব অ্যামপায়ারস এবং প্রোগ্রামিং।

এ প্রতিযোগিতার মূল উদ্যোক্তা হিসেবে কাজ করেছে ফাহিম, জয়, সাদ, রিয়াদসহ বুয়েট কমপিউটার ক্লাবের তরুণ শিক্ষার্থী। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বুয়েটের উপউপাচার্য প্রফেসর ড. হাবিবুর রহমান।

এছাড়াও গেমিং প্রতিযোগিতার পাশাপাশি গিগাবাইটের সৌজন্যে বিশেষ কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়। গিগাবাইট ব্র্যান্ডের পণ্য ব্যবস্থাপক খাজা আনাস খান বলেন, দেশের গেমারদের উৎসাহ দিতে গিগাবাইটের ধারাবাহিক উদ্যোগ হিসেবেই বুয়েটে গেমিং প্রতিযোগিতা আয়োজন করা হয়।

বাংলাদেশ সময় ১৬১১, এপ্রিল ২৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।