ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ল্যাপটপ প্রদর্শনীতে বাংলানিউজ কুইজে ব্যাপক সাড়া

সাব্বিন হাসান, চট্টগ্রাম থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, মে ৩, ২০১১
ল্যাপটপ প্রদর্শনীতে বাংলানিউজ কুইজে ব্যাপক সাড়া

চট্টগ্রাম ইঞ্জিনিয়ারস ইনস্টিটিউশনের ল্যাপটপ প্রদর্শনীতে এ মুহূর্তে চলছে ছোটাছুটি। কারণ আর মাত্র কয়েক ঘণ্টার পরই জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হচ্ছে তিন দিনব্যাপী এ প্রযুক্তিকেন্দ্রিক প্রদর্শনী।



এ ল্যাপটপ প্রদর্শনীতে এবার অনলাইন মিডিয়া সহযোগী হিসেবে বাংলানিউজটোয়েন্টিফোর.ডটকম ব্যাপক সাড়া ফেলেছে।

মাত্র কিছুক্ষণ আগে বাংলানিউজের অফিস থেকে লাইভ কুইজ প্রতিযোগিতার ফলাফল এসে পৌঁছেছে চট্টগ্রাম ল্যাপটপ প্রদর্শনীর বাংলানিউজ স্টলে। এখনও দর্শনার্থীরা এ প্রতিযোগিতার জন্য বাংলানিউজের স্টলে ভীড় করছেন।

উল্লেখ্য, ২ মে সন্ধ্যা ৭টা ২০মিনিটে এ প্রতিযোগিতা অনলাইনে সবার জন্য উন্মুক্ত করা হয়। এরপর থেকেই বাংলানিউজের স্টলে ভীড় বাড়তে শুরু করে। দর্শনার্থীদের ভীর সামাল দিতে বাংলানিউজের চট্টগ্রাম প্রতিনিধিদের হিমশিম খেতে হয়।

বাংলানিউজ তাদের নিজস্ব ব্যবস্থাপনায় আগ্রহীদের কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণে সহযোগিতা করে। এতে অংশগ্রহণকারীরা বাংলানিউজের এ উদ্যোগের প্রশংসা করেন।

মাত্র ২৩ ঘণ্টার এ অনলাইন কুইজ প্রতিযোগিতায় ১ হাজারেরও বেশি প্রতিযোগী অংশগ্রহণ করেন। এর মধ্যে মাত্র ৮৭ জন প্রতিযোগী সঠিক উত্তর দিতে পেরেছেন বলে বাংলানিউজের কুইজ কমিটি সূত্র জানিয়েছে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী আবদুল্লাহ আল মামুন প্রযুক্তিনির্ভর এ ধরনের প্রদর্শনীতে অনলাইন মিডিয়া কর্মীদের সরাসরি অংশগ্রহণের এ উদ্যোগকে স্বাগত জানান। মামুন বাংলানিউজকে জানান, ভবিষ্যতে চট্টগ্রামে প্রযুক্তিনির্ভর প্রদর্শনীতে তিনি বাংলানিউজের উপস্থিতি প্রত্যাশা করেন।

আজ রাত ৮:৩০ মিনিটে এ প্রতিযোগিতার বিজয়ীদের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে। আকর্ষণীয় পুরস্কারের তালিকায় আছে ডিজিটাল ডিকশনারি, পেন ড্রাইভ, ইউএসবি কার্ড এবং বাংলানিউজের পক্ষ থেকে শুভেচ্ছা পুরস্কার।

বাংলাদেশ সময় ২০১৪, মে ৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।