ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

এ বছরের তোশিবা ডিলার মিট অনুষ্ঠিত

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, মে ২৮, ২০১১
এ বছরের তোশিবা ডিলার মিট অনুষ্ঠিত

এ বছরের তোশিবা গ্র্যান্ড ডিলার মিট২০১১ অনুষ্ঠিত হয়ে গেল। স্মার্ট টেকনোলজিস এ আয়োজন করেন।

এ ডিলার মিটে অতিথি ছিলেন স্মার্ট টেকনোলজিসের ব্যবস্থাপনা পরিচালক জহিরুল ইসলাম, তোশিবার রিজিওনাল ম্যানেজার ম্যাক্স লি, তোশিবা কান্ট্রি ম্যানেজার কোয়েন্টিন ওয়াং, স্মার্ট টেকনোলজিসের মহাব্যবস্থাপক জাফর আহমেদ, তোশিবা পণ্য ব্যবস্থাপক এএসএম শওকত মিল্লাতসহ সারাদেশ থেকে আসা তোশিবার বিক্রেতা প্রতিষ্ঠানের মালিকরা।

আরজে নীরব ও মডেল সামিয়ার উপস্থাপনায় আয়োজিত এ অনুষ্ঠানে বাংলা চলচ্চিত্রে দুই কিংবদন্তী ইলিয়াস কাঞ্চন এবং অঞ্জনা দত্তকে এ অনুষ্ঠানে সম্মাননা পদক দেওয়া হয়।

এছাড়াও তোশিবা বিক্রয়ে পারদর্শীতার জন্য বিভিন্ন ব্যবসায়ীদের পারফর্ম্যান্স অ্যাওয়ার্ড এবং র‌্যাফেল ড্রয়ের ওপর পুরস্কার দেওয়া হয়। জহিরুল ইসলাম বলেন, তোশিবা বিশ্বের অন্যতম সেরা ল্যাপটপ ব্র্যান্ড।

তোশিবা ল্যাপটপের গুণগত মান এবং বিক্রোয়ত্তর সেবা অবশ্যই অন্য যে কোনো ব্র্যান্ডের তুলনায় শ্রেয়। অন্যদিকে তোশিবা প্রতিনিধি ম্যাক্স লি বলেন, স্মার্ট টেকনোলজিস বাংলাদেশের বাজারে তোশিবা ল্যাপটপকে জনপ্রিয় করে তুলতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে।

বাংলাদেশ সময় ১৬৫৪, মে ২৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।