ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

পেশাজীবীদের জন্য বাজেটবান্ধব ওয়েবসাইট

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
পেশাজীবীদের জন্য বাজেটবান্ধব ওয়েবসাইট ছবি: সংগৃহীত

অনেকেরই শখ থাকে ব্যক্তিগত একটি ওয়েবসাইটের।

অনেকেরই শখ থাকে ব্যক্তিগত একটি ওয়েবসাইটের। তবে সময়, সুযোগ, বাজেট কিংবা প্রোগ্রামিং জ্ঞানের কথা বিবেচনা করে ওয়েবসাইট তৈরি করা হয়ে উঠে না।

যাদের এ ধরনের শখ বা ইচ্ছা আছে এবং এখনও তা পুরণ হয় নি, তাদের কথা বিবেচনায় রেখে প্রযুক্তি প্রতিষ্ঠান এসএ ওয়েব সার্ভিস এনেছে বিশেষ সুযোগ।
এখানে বাজেটবান্ধব দামে ডোমেইন, হোস্টিং, ওয়েবসাইট ডিজাইন, কাস্টম ইমেইল সুবিধা সহ ওয়েবসাইটের যাবতীয় কিছু মাত্র ৫০০০ টাকায় পাওয়া যাবে।

প্রতিষ্ঠানটি এই প্লানের নাম দিয়েছে ‘ওয়েবসাইট ফর প্রফেশনালস’।

এই প্যাকেজে ক্রেতারা পাবেন ২ জিবি ডিস্ক স্পেস বা স্টোরেজ সুবিধা, ২০ জিবি ব্যান্ডউইথ, একটি কাস্টম ডোমেইন যা নিজের পছন্দমত নেয়া যাবে।

এছাড়াও রয়েছে আনলিমিটেড ইমেইল অ্যাকাউন্ট খোলা, আনলিমিটেড সাব ডোমেইন, ফাইল ট্রান্সফার প্রটোকল (এফটিপি), ১৫০ টির অধিক সাইট বিল্ডিং টুলস ও ভিডিও টিওটোরিয়াল।

এই প্যাকেজে বেসিক ওয়েবসাইট ডিজাইন যেমন হোম পেইজ ও পোস্ট সেটআপ, মেন্যুবার, সাম্প্রতিক কিংবা জনপ্রিয় পোস্ট সেটআপ, নানান ধরনের ইউজেট যেমন ঘড়ি, টাইমার, ফেসবুক পেইজ, সার্চবক্স সহ আদর্শ একটি ব্যক্তিগত ওয়েবসাইটের সকল সুবিধা থাকছে।

পেমেন্ট পদ্ধতিও সহজ, বিশ্বের যেকোন মাস্টারকার্ড ও ভিসা ডেবিট/ক্রেডিট কার্ড এছাড়া বিকাশ, রকেটসহ যেকোন মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে পেমেন্ট করা যাবে।

আরো জানতে ভেজিট করুন: http://sawebservice.com/website-for-professionals.html।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।