ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

শুরু হচ্ছে ‘ভালোবাসা আসবে, ভালো বাসা সাজবে’ ক্যাম্পেইন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৯ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৯
শুরু হচ্ছে ‘ভালোবাসা আসবে, ভালো বাসা সাজবে’ ক্যাম্পেইন

ঢাকা: বিয়ের মৌসুমকে সামনে রেখে নববিবাহিতদের জন্যে ‘ভালোবাসা আসবে, ভালো বাসা সাজবে’ ক্যাম্পেইন নিয়ে এলো স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ।

১৫ নভেম্বর থেকে শুরু হওয়ার পর ক্যাম্পেইনটি চলবে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নতুন সংসার সাজাতে নবদম্পতি সবচেয়ে বেশি গুরুত্ব দেন প্রয়োজনীয় হোম অ্যাপ্লায়েন্স ক্রয়ে। এই চাহিদার বিষয়টিকে গুরুত্ব দিয়ে টিভি, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন এবং মাইক্রোওয়েভ ওভেন কেনার ক্ষেত্রে বিশেষ অফার নিয়ে এসেছে স্যামসাং। এই ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা যেকোনো স্যামসাং হোম অ্যাপ্লায়েন্স কিনলেই জিতে নিতে পারেন টিভি, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন কিংবা মাইক্রোওয়েভ ওভেন। এক্ষেত্রে স্বয়ংক্রীয়ভাবে মোবাইলে এসএমএস-এর মাধ্যমে বিজয়ীদের নির্বাচন করা হবে।

স্যামসাং টিভি, রেফ্রিজারেটর এবং ওয়াশিং মেশিনের মধ্যে যেকোনো দুটি হোম অ্যাপ্লায়েন্স একত্রে কিনলেই ক্রেতারা পাবেন অতিরিক্ত ৩ শতাংশ ক্যাশব্যাক। পাশাপাশি, উল্লেখিত অ্যাপ্লায়েন্সগুলো থেকে যেকোনো তিনটি পণ্য একত্রে কিনলেই ক্রেতারা পাবেন ৫ শতাংশ অতিরিক্ত ক্যাশব্যাক।

অফারের আওতায় একজন ক্রেতা সর্বোচ্চ ২ লাখ টাকার ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। টিভি এবং রেফ্রিজারেটরের ক্ষেত্রে থাকছে সর্বোচ্চ ২০ হাজার টাকা সমপরিমাণের এক্সচেঞ্জ অফার।

মেগা-গিফট হিসেবে ভাগ্যবান স্যামসাং হোম অ্যাপ্লায়েন্স ক্রেতারা পেয়ে যেতে পারেন শতভাগ ক্যাশব্যাক অফার। স্বয়ংক্রীয়ভাবে মোবাইলে এসএমএস-এর মাধ্যমে ক্রেতারা জানতে পারবেন তারা বিজয়ী হয়েছেন কিনা।  

এই আয়োজন প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেক্ট্রনিক্সের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, স্যামসাং হোম অ্যাপ্লায়েন্সগুলোতে রয়েছে দারুণ সব উদ্ভাবনী ফিচার এবং প্রযুক্তি যা একটি পরিবারের সাংসারিক কাজগুলোকে করে আরও নিখুঁত। অ্যাপ্লায়েন্সগুলো দৈনন্দিন কাজগুলোকে সহজ করার পাশাপাশি নবদম্পতিরদের জন্য সাবলিলভাবে নতুন সংসার শুরু করার ক্ষেত্রে বিশেষ অবদান রাখতে পারবে।

আগ্রহীরা অফারগুলো পেতে পারেন দেশজুড়ে ফেয়ার ইলেক্ট্রনিক্সের স্যামসাং স্মার্টপ্লাজা, ট্রান্সকম ডিজিটাল, র‌্যাংগস ইলেক্ট্রনিক্স এবং ইলেক্ট্রা-এর শো-রুমগুলোতে।

এছাড়াও ক্রেতাদের ক্রয়ক্ষমতার কথা বিবেচনা করে থাকছে ৩৬ মাসের ইএমআই বা কিস্তিতে পণ্য কেনার সুযোগ।

‘ভালোবাসা আসবে, ভালো বাসা সাজবে’ ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত জানতে কল করুন স্যামসাং সার্ভিস নম্বরে (০৮০০০ ৩০০ ৩০০) কিংবা ভিজিট করুন প্রতিষ্ঠানটির অফিসিয়াল ফেসবুক পেজে (www.facebook.com/SamsungBangladesh)।

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৯
এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।