ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

বিনা মূল্যে ওয়েব ও গ্রাফিক্স ডিজাইন শেখার সুযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২০
বিনা মূল্যে ওয়েব ও গ্রাফিক্স ডিজাইন শেখার সুযোগ

ঢাকা: ওয়েব ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট এবং গ্রাফিক্স ডিজাইন শেখার বিনা মূল্যে সুযোগ মিলছে শনিবার (২৯ ফেব্রুয়ারি)।

লিপ ইয়ার উপলক্ষে ফ্রি অনলাইন লাইভ ক্লাসের আয়োজনটি করেছে শিখবে সবাই। দেশের যে কোনো প্রান্ত থেকে অংশ নেওয়া যাবে এই লাইভ ক্লাসে।

৪ ঘণ্টার এ ক্লাস শুরু হবে ২৯ ফেব্রুয়ারি রাত ৯টায়।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) আয়োজক সংগঠনের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।  

শিখবে সবাই’র চিফ অপারেটিং অফিসার আব্দুল কাদের বলেন, দেশের অনেক তরুণ এখন ফ্রিল্যান্সিংয়ের জন্য গ্রাফিক্স অ্যান্ড ওয়েব ডিজাইনকে বেছে নিয়েছেন। কারণ মার্কেট প্লেসে এর চাহিদাও বেশি। আর ফ্রিল্যান্সিং মার্কেট প্লেসে গ্রাফিক্স অ্যান্ড ওয়েব দুইটি অন্যতম জনপ্রিয় স্কিল। যদি আগ্রহ থাকে এবং প্র্যাকটিস করা হয় তাহলে অবশ্যই একজন ভালো গ্রাফিক্স ডিজাইনার বা ওয়েব ডেভেলপার হওয়া সম্ভব।

লিপ ইয়ারে শুধু বিশেষ আয়োজন নয়, অফলাইন কোর্সে ছাড়ের ব্যবস্থাও রেখেছে শিখবে সবাই। গ্রাফিক্স এবং ইউআই ডিজাইন, ফুল স্ট্যাক ওয়েব ডেভেলপমেন্ট, ডিজিটাল মার্কেটিং, লারাভেল, মোশন গ্রাফিক্স ডিজাইন ওপর তারা ৪ মার্চ পর্যন্ত দেবে নিয়মিত কোর্স ফির ওপর ৪০ শতাংশ ছাড়।

শিখবে সবাইয়ের প্রায় ১ হাজার ৩০০ শিক্ষার্থী সাফল্যের সঙ্গে বিভিন্ন আন্তর্জাতিক মার্কেটপ্লেসে কাজ করছেন। ফ্রি অনলাইন লাইভ ক্লাসে যুক্ত হওয়া যাবে এই গ্রুপে: facebook.com/groups/shikhbeshobai ।

বাংলাদেশ সময়: ০৫৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২০
ইইউডি/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।