ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

আদর্শ ব্লগারের খোঁজে

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১২
আদর্শ ব্লগারের খোঁজে

‘আদর্শ ব্লগার’ প্রতিযোগিতার প্রথম পর্বে শীর্ষ ৫ জনের নাম ঘোষণা করা হয়েছে। স্বাধীনতার পর থেকে দেশের তথ্যপ্রযুক্তি খাতের প্রাপ্তি-অপ্রাপ্তি, সাফল্য-ব্যর্থতার চূলচেরা বিশ্লেষণ আর সম্ভাবনা ছিল এ প্রতিযোগিতার বিষয়।



বিচারকদের রায়ে সর্বোচ্চ নম্বরপ্রাপ্ত সেরা পাঁচ ব্লগাররা হচ্ছেন তরিকুর রহমান সজীব, সাদিক আলম, সজীব হাসান, আতাউর রহমান সূর্য এবং শাহিরুল কবির সামি।

এতে বিচারকের দায়িত্ব পালন করেন বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের (বিআইজেএফ) সভাপতি কাওছার উদ্দীন এবং সাধারণ সম্পাদক মুজাহেদুল ইসলাম।

নিয়ম অনুযায়ী এবং পাঠকের রায়ে সেরা ৫ ব্লগারের মধ্যে নির্বাচিত হবেন ‘আদর্শ ব্লগার’। আর পছন্দের লেখককে ভোট দিতে (www.computersourcebd.com/adarshablogar)  এ সাইটে গিয়ে সেরা ৫ ব্লগারের লেখার নিচের ‘লাইক’ অপশনে ক্লিক করে নিজের ভোট দিতে হবে।

আগামী ৩১ জানুয়ারি রাত ১২টা পর্যন্ত ভোট দেওয়া যাবে। ১ ফেব্রুয়ারি সর্বোচ্চ ভোটপ্রাপ্ত ‘আদর্শ ব্লগার’ এর নাম সাইটে প্রকাশ করা হবে। আদর্শ ব্লগারের জন্য থাকছে লজিটেক হোম থিয়েটার।

বাংলাদেশ সময় ২১৪৭ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।