ঢাকা, শুক্রবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৯, ০৯ ডিসেম্বর ২০২২, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

টেকনো ক্যামন ১৬ মোবাইলের দাম কমলো

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২১
টেকনো ক্যামন ১৬ মোবাইলের দাম কমলো

ঢাকা: টেকনো ক্রেজি প্রাইস অফারে ক্যামন ১৬ এর দাম কমলো ২ হাজার টাকা। ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের টেকনো ক্যামন ১৬ ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে আছে অ্যান্ড্রয়েড ১০।

 

এছাড়া এতে ১৮ ওয়াট ফ্ল্যাশ চার্জিংয়ের সঙ্গে থাকছে ৫০০০ এমএএইচের সুবৃহৎ ব্যাটারি। ফটোগ্রাফির জন্য টেকনো ক্যামন ১৬ এ রয়েছে ৪৮ মেগাপিক্সেল কোয়াড এআই রেয়ার ক্যামেরা। এর সঙ্গে রয়েছে ২ মেগাপিক্সেল ডেপথ কন্ট্রোল লেন্স, ২ মেগাপিক্সেল ক্যামেরা ম্যাক্রো শট লেন্স ও পেন্টা ফ্ল্যাশসহ এআই লেন্স। এর সামনে রয়েছে ডুয়েল ফ্ল্যাশসহ ১৬ মেগাপিক্সেল ডুয়েল ফ্রন্ট ক্যামেরা।

টেকনো ক্যামন ১৬ এর অন্যতম আকর্ষণীয় ফিচার হল এর প্রসেসর। এটিতে রয়েছে হেলিও জি-৭০ গেমিং প্রসেসর এবং এর সঙ্গে থাকা ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ছবি তোলা, নেটওয়ার্কিং, গেমিংসহ এর সামগ্রিক পারফর্মেন্সকে বাড়িয়ে দিয়েছে প্রায় ১১ শতাংশ।

এছাড়া ক্রেজি প্রাইস অফারে স্পার্ক ৬ (৪জিবি+১২৮জিবি), স্পার্ক ৬ এয়ার (৩জিবি+৬৪জিবি) এবং স্পার্ক ৫ প্রো (৪জিবি+৬৪জিবি)তেও চলছে বিশেষ ছাড়, যা স্টক শেষ না হওয়া পর্যন্ত চলবে।

এ প্রসঙ্গে ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিইও রেজোয়ানুল হক বলেন, বাংলাদেশে টেকনো ফ্যানদের জন্য নির্দিষ্ট মডেলের স্মার্টফোনে ছাড় দিতে পেরে আমরা আনন্দিত। আমরা টেকনো ফ্যানদের ভালো মানের স্মার্টফোন পৌঁছে দেবার লক্ষ্যে কাজ করছি। আমাদের এ উদ্যোগ নতুন বছরে উন্নত ফিচারের স্মার্টফোনকে আরও সহজলভ্য করতে সহায়তা করবে।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa