ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

টেকনো নিয়ে এলো ৪/৬৪ জিবির স্পার্ক সিক্স গো

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, মার্চ ৬, ২০২১
টেকনো নিয়ে এলো ৪/৬৪ জিবির স্পার্ক সিক্স গো

ঢাকা: ট্রানশান বাংলাদেশ লিমিটেডের প্রিমিয়াম ব্র্যান্ড টেকনো বাজারে নিয়ে এসেছে স্পার্ক সিক্স গো-এর নতুন সংস্করণ। ফোনটি এখন ৩/৬৪ জিবি ও ৪/৬৪ জিবি সংস্করণে দেশীয় বাজারে পাওয়া যাবে।

‘সুপার ব্যাটারি বিগ ভেল্যু’- স্লোগানের ফোনটির উল্লেখযোগ্য ফিচার হচ্ছে এর ৫০০০ মিলি অ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি। যেটিতে রয়েছে ইনটেলিজেন্ট পাওয়ার সেভিং টেকনোলজি। যার ফলে এতে ৪০ ঘণ্টার মতো স্ট্যান্ডবাই টাইম পাওয়া যাবে। ৬ দশমিক ৫২ ইঞ্চির ডট-নচ ডিসপ্লে। যার রেশিও ২০:৯, রেজুলেশন ৭২০*১৬০০। এর ফলে ব্যবহারকারী আরও সুন্দর কালার ও দারুণ অভিজ্ঞতা লাভ করবে। সঙ্গে থাকছে ৬৪ জিবি স্টোরেজ। যার ফলে আরও বেশি ছবি ও অ্যাপ রাখা যাবে ফোনে। ৪ জিবি র‍্যাম ও অক্টাকোর প্রসেসরের ফলে অ্যাপ চলবে সুন্দরভাবে। এর পেছনে রয়েছে ১৩ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা। যার আপগ্রেডেড এআই এলগরিদমের ফলে বোকেহ, এআই বিউটি, এএসডি, এইচডিআর ইত্যাদি ফিচার পাওয়া যাবে। এর ফলে ছবির সামগ্রিক কোয়ালিটিও বৃদ্ধি পেয়েছে। আর ডুয়েল ফ্ল্যাশ লাইট থাকায় অন্ধকারেও তোলা যাবে অসাধারণ সব ছবি।

এ প্রসঙ্গে ট্রানশান বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. রেজওয়ানুল হক জানান, টেকনো গ্রাহকদের জন্য সব সময় সাধ্যের মধ্যে সেরা মানের ফোন বাজারে নিয়ে আসতে সচেষ্ট রয়েছে। আমরা আশা করি স্পার্ক সিক্স গো গ্রাহকদের আশা পূরণ করতে সমর্থ হবে। আমরা সামনে মিড রেঞ্জের ফোনের পাশাপাশি উন্নতমানের ফ্লাগশিপ ফোন নিয়ে আসতে কাজ করে যাচ্ছি, যাতে সব ধরনের গ্রাহক আমাদের ফোন ব্যবহার করতে পারেন।

অ্যাকুয়া ব্লু ও আইস জেডাইট এ দু’টি কালারে পাওয়া যাবে টেকনো স্পার্ক সিক্স গো। সর্বোপরি টেকনো স্পার্ক সিক্স গো সাধ্যের মধ্যে সেরা একটি ফোন।  

টেকনো স্পার্ক সিক্স গো সম্পর্কে আরও জানতে ভিজিট করুন: https://www.tecno-mobile.com/bd/home/#/

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, মার্চ ০৬, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।