ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

শাওমি উদযাপন করছে ‘মি ফ্যান ফেস্টিভ্যাল ২০২১’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৯ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২১
শাওমি উদযাপন করছে ‘মি ফ্যান ফেস্টিভ্যাল ২০২১’ ...

ঢাকা: গ্লোবাল টেকনোলজি লিডার শাওমি বাংলাদেশে তাদের বাৎসরিক ‘মি ফ্যান ফেস্টিভ্যাল’ (এমএফএফ) আয়োজনের ঘোষণা দিয়েছে।  

২০২১ সালের ফেস্টিভ্যালের মূল উপপাদ্য হচ্ছে ‘এক্সপ্লোর দ্য পসিবিলিটিস’ বা ‘সম্ভাব্যতাকে ছড়িয়ে দেওয়া’।

 

শাওমি এই বার্তা ছড়িয়ে দিতে অনলাইনে বড় ধরনের ক্যাম্পেইন আয়োজন করেছে।

এই ক্যাম্পেইনের আওতায় ৬ এপ্রিল থেকে ১৪ এপ্রিল পর্যন্ত বিশেষ অফারে দারাজ থেকে শাওমি স্মার্টফোন কিনতে পারবেন মি ফ্যানরা।  
সোমবার (০৫ এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

শাওমি বাংলাদেশের কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, আমরা যখনই কোনো আয়োজন করি সেখানে শাওমি সবসময় মি ফ্যান ও ব্যবহারকারীদের রাখি। মি ফ্যান কালচারে মি ফ্যান ফেস্টিভ্যাল (এমএফএফ) আমাদের একটি আইকনিক উপস্থাপনা। এই বছর দশম এমএফএফ হচ্ছে এবং শাওমি প্রতিষ্ঠার এগারোতম বছর। প্রতি বছর আমরা বিশ্বব্যাপী মি ফ্যান, ব্যবহারকারী এবং পার্টনারদের সঙ্গে নিয়ে এই ফেস্টিভ্যালের আয়োজন করি। এখান থেকে তাদের সহযোগিতা ও সমর্থনের প্রতি কৃতজ্ঞতাও জানানো হয়। এটা আমাদের নিজেদের বিকাশ এবং উদ্ভাবনের অন্যতম চালিকাশক্তি। আমাদের প্রত্যাশা সবার জন্য আরও উদ্ভাবন নিয়ে আসা। স্মার্ট জীবনযাপনে আমরা মি ফ্যান এবং ব্যবহারকারীর জীবনকে সহজ করতে প্রতিশ্রুতি দিচ্ছি।   

এমএফএফ এর ইতিহাস

চীনের মেইনল্যান্ডে প্রথম মি ফ্যান ফেস্টিভাল হয় ২০১২ সালের ৬ এপ্রিল। সে সময় শাওমি তাদের প্রতিষ্ঠার দুই বছর পূর্তি উদযাপন করতে প্রথম একটি ইভেন্ট আয়োজন করে। তখন থেকেই মি ফ্যানরা শাওমির দ্রুত প্রবৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছে। এমনকি শাওমি তাদের ফ্যানদের সঙ্গে ব্র্যান্ডটির জন্মদিন উদযাপনে প্রতিবছরই আমন্ত্রণ করে থাকে। পার্টির জন্য ভেন্যু হয় কোনো ক্লাব এবং সেখানে অতিথি হিসেবে তারা এর উদযাপনে ডিজেসহ নানা ধরনের কর্মকাণ্ড করে। সেদিন মাত্র ছয় মিনিট ৫ সেকেন্ডে এক লাখ স্মার্টফোন বিক্রি হয়েছিল। ঠিক তখন থেকেই ফ্যানদের প্রতি কৃজ্ঞতাস্বরূপ শাওমি প্রতিবছর এমএফএফ আয়োজন করে।  
   
চীনের বাইরে এমএফএফ প্রথম আয়োজন হয় ভারত ও ইন্দোনেশিয়ায়। সেটা ২০১৫ সালে। ২০১৮ সালে ইউরোপের বাজারে প্রবেশের আগে প্রথম শপিং কার্নিভাল হয় স্পেনে। এই বছর এমএফএফের ১০ম বর্ষপূর্তি হবে।

ডিসক্লেইমার
দারাজে মি ফ্যান ফেস্টিভাল ২০২১ এর সর্বোচ্চ ছাড় নির্ভর করবে প্রোমোশন, পণ্যের ওপর ছাড় এবং ডিসকাউন্ট ভাউচারের ওপর। দারাজ প্লাটফর্মে এই অফারগুলো পণ্যের প্রাপ্যতার ওপর নির্ভর করবে।

বাংলাদেশ সময়: ০৪০৯ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২১
এইচএডি/ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।