ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ব্যাংকিং টেলিসেবায় ব্র্যাক-গ্রামীণফোন

সাব্বিন হাসান, আইসিটি এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১২
ব্যাংকিং টেলিসেবায় ব্র্যাক-গ্রামীণফোন

দেশের গ্রাহক সেবাখাতের মানোন্নয়নে গ্রামীণফোন এবং ব্র্যাক ব্যাংক নতুন চুক্তি নবায়ন করেছে। ব্র্যাক ব্যাংকের টেলিযোগাযোগ খাতে গ্রামীণফোন পাঁচ বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছে।

সূত্র এ তথ্য জানিয়েছে।

গ্রামীণফোনের বিজনেস সলিউশনস একটি সমন্বিত টেলিযোগাযোগ সেবা। এটি দেশের বিভিন্ন ব্যবসায়িক ও অন্য সব প্রতিষ্ঠানের নিজ নিজ প্রয়োজনে চাহিদার ভিত্তিতে সেবা দিয়ে থাকে।

ব্র্যাক ব্যাংক বাংলাদেশের অন্যতম বেসরকারি ব্যাংক। নতুন চুক্তি অনুসারে ব্র্যাক ব্যাংককে তার চাহিদার ভিত্তিতে ভয়েস, ডাটা এবং অন্য সব সেবা সমন্বয়ে টেলিযোগাযোগ সুবিধা দেবে গ্রামীণফোন।

প্রতিষ্ঠানটি এ সেবাগুলো স্বল্পমূল্যে তার নিজস্ব যোগাযোগ ব্যবস্থার মানোন্নয়নে ব্যবহার করবে। এ ছাড়াও তারা গ্রামীণফোনের প্রথম এম-সেন্ট্রেক্স গ্রাহক হয়েছে।

ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সৈয়দ মাহবুবুর রহমান এবং গ্রামীণফোনের ডেপুটি সিইও ও চিফ ফিন্যান্সিয়াল অফিসার রায়হান শামসী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে চুক্তি সই করেন।

ব্র্যাক ব্যাংকের ডিএমডি মোহাম্মদ মাহবুবুর রশীদ, হেড অব করপোরেট অ্যাফেয়ার্স জিশাস কিংশুক হক, হেড অব জিএএন্ডআইএস কামরুল মেহেদী, গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার আরিল্ড কোল, হেড অব ডিরেক্ট সেলস টর হ্যারাল্ড স্টর্মনেস, ডিরেক্টর মাইকেল মালভেবো এবং হেড অব ট্রেজারি মাইনুর রহমান ভূইয়া এ সময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময় ১৮৪৪ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।