ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

তথ্যপ্রযুক্তি

ইন্টারনেট নিরাপত্তায় শীর্ষ ব্র্যান্ড হবে ‘ইসেট’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২১
ইন্টারনেট নিরাপত্তায় শীর্ষ ব্র্যান্ড হবে ‘ইসেট’

ঢাকা: অ্যান্টিভাইরাস ও ইন্টারনেট নিরাপত্তা পণ্যের দেশীয় বাজারে শীর্ষ ব্র্যান্ড হতে চায় ‘ইসেট’। স্লোভাকিয়াভিত্তিক ইসেট অ্যান্টিভাইরাসকে দেশের শীর্ষ ব্র্যান্ডে পরিণত করতে কাজ করে যাচ্ছে বাংলাদেশে ইসেট এর পরিবেশক ও বিপণনকারী প্রতিষ্ঠান স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং।

সম্প্রতি পর্যটননগরী কক্সবাজারে অনুষ্ঠিত স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং আয়োজিত এক অনুষ্ঠানে এ কথা জানান প্রতিষ্ঠানটির উদ্যোক্তারা।

অনুষ্ঠানে দেশের অন্যতম শীর্ষ প্রযুক্তিপণ্য বিপণন প্রতিষ্ঠান স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের চেয়ারম্যান মো. রাশেদ আলী ভূঁইয়া বলেন, এটা আমাদের জন্য সত্যিই অসাধারণ অভিজ্ঞতা যে, ইসেট দেশের প্রথম সারির একটি সিকিউরিটি পণ্য হিসেবে ক্রেতাদের আস্থা অর্জন করেছে। এ জন্য আমাদের অংশীদার ডিলারদের অবদান অনস্বীকার্য। আমরা অংশীদার ডিলারদের সঙ্গে নিয়ে গ্রাহকদের আরও ভালো অভিজ্ঞতা দিতে চাই।

রাশেদ আলী ভূঁইয়া আরও বলেন, বিশ্বের অন্যতম জনপ্রিয় অ্যান্টিভাইরাস ও ইন্টারনেট সিকিউরিটি ইসেট-এ রয়েছে অ্যান্টি থেফট, প্রাইভেসি প্রটেকশনের মতো গুরুত্বপূর্ণ ফিচার। ইন্টারনেটে নিরাপত্তার পাশাপাশি কম্পিউটার, ল্যাপটপ ও স্মার্ট ডিভাইসকে সুরক্ষিত রাখতে অসাধারণ অভিজ্ঞতা দেয় ইসেট। বর্তমানে আমাদের ব্যবহৃত কম্পিউটার, ল্যাপটপ কিংবা স্মার্ট ডিভাইসে নানা গুরুত্বপূর্ণ ডেটা সংগ্রহ করি। এর মধ্যে ন্যাশনাল আইডি, পাসপোর্ট, ডেবিট-ক্রেডিট কার্ডসহ গুরুত্বপূর্ণ ডিজিটাল সেবার ইউজার আইডি ও পাসওয়ার্ডও সংরক্ষণ করি। এসব গুরুত্বপূর্ণ তথ্য হাতিয়ে নিতে রানস্যামওয়্যার হামলার সংখ্যা কয়েকগুণ বেড়েছে। ইসেট ব্যবহার করলে আপনি এ ধরনের আক্রমণ থেকে সুরক্ষিত থাকবেন। পাশাপাশি আপনার ডিভাইসে হ্যাকারদের আনাগোনা শুরু হলে আগে থেকেই শনাক্ত করতে সক্ষম ইসেট। ফলে ইসেট আপনাকে দেবে পূর্ণাঙ্গ সিকিউরিটি সল্যুশন।

স্টার টেকের সৌজন্যে আয়োজিত অনুষ্ঠানে কক্সবাজার ভ্রমণে স্ক্র্যাচ কার্ড ঘষে বিজয়ী হওয়া ১৮ জন ডিলার অংশ নেন। ডিলার পার্টনারদের পাশাপাশি দেশের প্রযুক্তি খাতের সাংবাদিকরাও স্টার টেকের আমন্ত্রণে এই ভ্রমণে অংশ নেন।

দুই রাত তিন দিনের এ ভ্রমণে কক্সবাজারের বিভিন্ন স্পট পরিদর্শন, বিভিন্ন স্পোর্টসসহ নানা আয়োজন ছিল।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২১
এসএইচএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa