ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

‘মাইফেরিওয়ালা’ ডটকম

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১২
‘মাইফেরিওয়ালা’ ডটকম

উৎসবকে সামনে রেখে উপহার বিনিময়ের প্রথা আমাদের বাঙ্গালী সমাজের গুরুত্বপূর্ণ একটি অনুষঙ্গ। আর এই উৎসব যদি হয় ভালবাসাকে ঘিরে তবে তো কথাই নেই।



আসছে ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালবাসা দিবস। কিন্তু যারা বিভিন্ন প্রয়োজনে দেশ ছেড়ে বর্তমানে প্রবাসে আছেন, তারাও যেন বিশেষ এই দিন উপলক্ষ্যে আপনদেশের প্রিয়জনদের উপহার পাঠাতে পারেন, সেই সুযোগ এনেছে অনলাইন গিফট শপ ‘মাইফেরিওয়ালা ডটকম’ (www.myferiwala.com).

ভ্যালেন্টাইন ডে উপলক্ষ্যে সর্বোচ্চ ২০ শতাংশ ছাড় পাওয়ার সুযোগ থাকছে এই মাধ্যমটিতে। অনলাইন শপটিতে থাকছে-ফুল, কেক, কার্ড, বই, পারফিউম, পোশাক ও মোবাইলসহ বেশকিছু স্পেশাল গিফট আইটেম। ঢাকাসহ সারাদেশে গ্রাহক অর্ডার করা পণ্য সর্বোচ্চ ২৪ ঘন্টার মধ্যে পৌছে দেওয়া হয়।

মাইফেরিওয়ালা ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা হাসানুল আমিন জনি এই প্রসঙ্গে বলেন, আমাদের লক্ষ্যই হচ্ছে মানসম্পন্ন সেবার মাধ্যমে গ্রাহক সন্তুষ্টি অর্জন করা। তাই সময় এবং পণ্য দুই ক্ষেত্রেই আমরা আপোষ করি না। আর সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে আমরা আমাদের লাভের একটি অংশ গরীব ও এতিম শিশুদের শিক্ষা দানের জন্য ব্যয় করে থাকি।

তাই পণ্য কেনার পাশাপাশি সামাজিক কার্যক্রমেও অংশগ্রহনের সুযোগ থাকছে ‘মাইফেরিওয়ালা’র গ্রাহকদের।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।