ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ভালোবাসা দিবসে নোকিয়া

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
ভালোবাসা দিবসে নোকিয়া

চলে এলো ভালোবাসা দিবস। প্রিয়জনকে ঘিরে এইদিনে বিশেষ প্রস্তুতি থাকবেই।

আগে থেকেই মনজুড়ে চলে ভাবনা। কোনো উপহারে হাসি ফুটবে প্রিয়জনের মুখে। হাতে হাত রেখে বলবে, ‘আমিও ভালোবাসি তোমাকে!’  

নাগরিক জীবন যাপনে ব্যস্ততা বেড়েছে। চাইলেই প্রিয়জনের কাছে থাকা যায় না সারাক্ষণ। হাজার কাজের মাঝেও মন পড়ে থাকে তার কাছে। তাই দরকার যোগাযোগের মাধ্যম। তাই তো?

যোগাযোগের মাধ্যম বদলেছে যুগে যুগে। ভালোবাসার তীব্রতা বদলায়নি। তাই মন ছুটে যায় প্রিয়জনের ঠিকানায়।  
না, কবুতরের ডানায় বেঁধে মনের কথা জানাতে বলছি না। বলছি না ডাক পিয়নের কাছে চিঠি পাঠাতে। যোগাযোগ এখন আরও সহজ। কীভাবে? আপনার প্রিয় ফোন ব্র্যান্ড নোকিয়ার হাত ধরে।  

ভালোবাসা দিবস উপলক্ষে আপনাদের জন্যে নোকিয়া স্মার্টফোনের ৩.৪ মডেলে রয়েছে ১৪,৯,৯৯ টাকা পর্যন্ত ক্যাশ ব্যাক! এর মানে, স্মার্টফোনটি জিতে নিতে পারেন সম্পূর্ণ ফ্রি! ক্যাশ ব্যাকের এই অফারটির মেয়াদ ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত। একইসঙ্গে, প্রতিটি নোকিয়া ৩.৪, নোকিয়া ১.৪, নোকিয়া জি ১০, নোকিয়া জি ২০ মডেলের স্মার্টফোনের সঙ্গে একটি করে স্টাইলিস টিশার্ট সম্পূর্ণ ফ্রি। উল্লেখ্য, নোকিয়া ১.৪ স্মার্টফোনটি একটি নতুন মডেল যা ১৫ই ফেব্রুয়ারি থেকে বাজারে পাওয়া যাবে।

চলছে ভালবাসা দিবসকে আনন্দময় করতে একটি কন্টেস্ট। নোকিয়া মোবাইল বাংলাদেশের অফিসিয়াল ফেইসবুক পেইজ (https://www.facebook.com/NokiamobileBD)  - এ  গিয়ে বিশেষ ফিল্টার ‘মোর ফর লাভ’ ব্যবহার করে প্রিয়জন বা ভালোবাসার মানুষকে পাশে নিয়ে একটি রঙ্গিন ছবি তুলুন। তারপর এই ছবিটি আপনার ফেইসবুক পেইজ-এ #moreforlove #Nokiamobile দিয়ে শেয়ার করুন। যার পোস্ট-টি সবচেয়ে বেশি শেয়ার হবে তিনি পুরস্কার হিসেবে জিতে নেবেন নোকিয়ার অফিসিয়াল অ্যাক্সেসরিজ। জেনে রাখুন, ভালোবাসার মানুষ যে শুধু জীবনসঙ্গীই হতে হবে তা নয়। হতে পারে আপনার পরিবারের একজন অথবা অনেকেই।  

প্রতিমাসে নিয়মিত সিকিউরিটি আপডেট পাবেন - দীর্ঘ ৩ বছর ধরে। সুরক্ষিত থাকবে আপনার তথ্য, ফাইল, ভিডিও ও ছবি। আপনি থাকবেন নিশ্চিন্ত।  

ই- কমার্স সাইট দারাজ তার ব্যবহারকারীদের জন্যে ভ্যালেন্টাইন ডে স্পেশাল অফার নিয়ে এসেছে। দারাজ থেকে ১৪ ফেব্রুয়ারি দারাজের টপ ডিলে নোকিয়ার স্মার্টফোন, ফিচার ফোন এবং মোবাইল অ্যাক্সেসোরিজে আপনি পাচ্ছেন ৩০ শতাংশ পর্যন্ত ছাড়।  

বাংলাদেশ সময়: ১০২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।