ঢাকা, বুধবার, ১৫ আষাঢ় ১৪২৯, ২৯ জুন ২০২২, ২৯ জিলকদ ১৪৪৩

তথ্যপ্রযুক্তি

ইনফিনিক্স ‘নোট ১২’তে ফ্ল্যাগশিপ অ্যামোলেড ডিসপ্লে

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৬ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
ইনফিনিক্স ‘নোট ১২’তে ফ্ল্যাগশিপ অ্যামোলেড ডিসপ্লে

ঢাকা: দেশের স্মার্টফোন মার্কেটের জনপ্রিয় মোবাইল ব্র্যান্ড ‘ইনফিনিক্স’ বাজারে আনছে প্রিমিয়াম ক্যাটাগরির নোট সিরিজের স্মার্টফোন ‘নোট ১২’। কাঙ্ক্ষিত এই ডিভাইসটি ইনফিনিক্সের সর্বোচ্চ বিক্রিত হ্যান্ডসেট ‘নোট ১১ প্রো’ এর প্রধান প্রধান সব ফিচারকেও ছাড়িয়ে যাবে বলে প্রত্যাশা।

রণা করা হচ্ছে, এবার ‘ডিসপ্লে’কে গুরুত্ব দিয়ে এবং ‘অ্যামোলেড স্টানার’ স্লোগানে বাজারে আনা হচ্ছে নোট সিরিজের সর্বশেষ এই স্মার্টফোনটি। স্বাচ্ছন্দ্যময় ডিজিটাল জীবনের পথ সুগম করতে জনপ্রিয় এই চীনা ব্র্যান্ডটি কর্মদক্ষতা ও উৎপাদনমুখিতার কথা মাথায় রেখে প্রস্তুত করে সেরা স্মার্টফোন। দেখতে বাহারি ‘নোট ১২’ ডিভাইসটি হতে পারে ৭.৯এমএম আল্ট্রা স্লিম ডিজাইনের।

ডিভাইসটির আকর্ষণীয় ৬.৭ এফএইচডি+ ট্রু কালার অ্যামোলয়েড ডিসপ্লের কারণে দ্রুত-ই বাজারে কাটতি দেখা দেবে এই মোবাইলটির। ‘নোট ১২’ এর ইনফিনিটি ডিসপ্লে ব্যবহারকারীদের যেকোনো আলোতে বৃহদাকার পর্দায় ‘ক্রিস্টাল ক্লিয়ার’ দৃশ্য উপভোগের সুযোগ করে দেবে।

শক্তিশালী পারফরম্যান্সের জন্য ইনফিনিক্স ‘নোট ১২’ স্মার্টফোনে থাকছে ‘হেলিওজি৮৮ আল্ট্রা গেমিং প্রসেসর’। সবধরনের মাল্টি টাস্কিং এ সক্ষম এই স্মার্টফোন ব্যবহারকারীদের ভিন্নমাত্রার নিরাপত্তা দেবে। এছাড়া প্রফেশনাল মোবাইল ফটোগ্রাফাররা ডিভাইসটিতে পাবেন সর্বোচ্চ ১১ জিবি (৬জিবি+৫জিবি) বর্ধিত র‌্যামের অবিশ্বাস্য স্টোরেজ সুবিধা।

এই ডিভাইসে থাকছে উন্নতমানের ৫০০০ এমএএইচ ইন্টেলিজেন্স ব্যাটারি এবং ৩৩ওয়াট সুপার চার্জ সুবিধা। এর ফলে হঠাৎ করে স্মার্টফোনের চার্জ কমে যাওয়া ও ব্যাটারির পারফরম্যান্স এর অবনমন ঘটবে না এবং ডিভাইসটি নির্বিঘ্নে সারাদিন ব্যবহার করা যাবে।

 ডিভাইসটি সর্বশেষ অ্যান্ড্রয়েড-১১ ওএস (অপারেটিং সিস্টেম) চালিত এবং অনবদ্য গড়ন ও পারফরম্যান্সের ‘নোট ১২’ বাজারে আসতে পারে ‘ফরেস্ট ব্ল্যাক’, ‘জুয়েল ব্লু’ এবং ‘সানসেট গোল্ডেন’ রঙে।

 বাংলাদেশ সময়: ১০১৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
এমআইএইচ/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa