ঢাকা, বুধবার, ১৫ আষাঢ় ১৪২৯, ২৯ জুন ২০২২, ২৯ জিলকদ ১৪৪৩

তথ্যপ্রযুক্তি

বিটিসিএলের গণশুনানি ‘প্রিপেইড’ও ‘আলাপ’ নিয়ে আগ্রহ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৭ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
বিটিসিএলের গণশুনানি ‘প্রিপেইড’ও ‘আলাপ’ নিয়ে আগ্রহ বিটিসিএলের ব্যবস্থাপনা পরিচালক ড. মো. রফিকুল মতিন

ঢাকা: বিটিসিএলের ষষ্ঠ গণশুনানি গত ২৫ এপ্রিল দুপুরে ফেসবুক লাইভে অনুষ্ঠিত হয়েছে। বিটিসিএলের ফেসবুক পেজে গ্রাহক এবং সাধারণ নাগরিকদের মুখোমুখি হয়ে ৪০ মিনিট সরাসরি অনেক প্রশ্ন, মতামত এবং অভিযোগের জবাব প্রদান করেছেন বিটিসিএলের ব্যবস্থাপনা পরিচালক ড. মো. রফিকুল মতিন।

বুধবার বিটিসিএলের জেনারেল ম্যানেজার (মার্কেটিং, জনসংযোগ ও প্রকাশনা) মীর মোহাম্মদ মোরশেদ সেই করা বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

এতে বলা হয়, ফেসবুক লাইভে গণশুনানির সময় সরাসরি অনুষ্ঠান দেখেছেন ২ হাজার ৩০০ জন। পরদিন ২৬ এপ্রিল পর্যন্ত প্রায় ৬ হাজার জন অনুষ্ঠানটি দেখেছেন এবং এ সময়ে অনুষ্ঠানের রিচ হয়েছে ১৫ হাজার। লাইভে ৬২৩ জন বিভিন্ন প্রশ্ন এবং মতামত জানিয়েছেন। এর মধ্যে প্রায় ৬০ জনের প্রশ্ন এবং মতামতের জবাব দিয়েছেন বিটিসিএলের ব্যবস্থাপনা পরিচালক ড. মো. রফিকুল মতিন।

ফেসবুক লাইভে নাগরিকদের মধ্যে বিটিসিএলের নতুন সার্ভিস ‘প্রিপেইড’ এবং ‘আলাপ’ সম্পর্কে অনেকেই জানতে আগ্রহ প্রকাশ করেছেন এবং বিভিন্ন এলাকায় জিপন ইন্টারনেট সেবা (গ্রাম পর্যায়সহ) কবে দেওয়া হবে এ বিষয়ে জানতে চান। কম খরচে ইন্টারনেট সেবা দানের জন্য অনেকেই অনুরোধ করেছেন। বিটিসিএলের ‘জিপন ব্রডব্যান্ড ইন্টারনেট’ সেবা ব্যবহারকারীদের মধ্যে অনেকেই এ সেবার বিষয়ে সন্তুষ্টি প্রকাশ করেন এবং বিটিসিএলের বিভিন্ন সার্ভিসের ত্রুটির বিষয়ে চার জন অভিযোগ করলে ব্যবস্থাপনা পরিচালক তাৎক্ষণিকভাবে ত্রুটি সমাধানের ব্যবস্থা নেন।

গ্রাহকরা নাগরিক গণশুনানির সময় বিটিসিএলের ব্যবস্থাপনা পরিচালক জানান যে ‘নতুন টেলিফোন বা ইন্টারনেট সংযোগের জন্য আবেদন করা, বিল দেখা, বিল পরিশোধ, অভিযোগ করা ইত্যাদি সেবার জন্য কোনো গ্রাহককে এখন আর বিটিসিএল অফিসে আসতে হয় না। এখন ঘরে বসে কীভাবে এসব সেবা নেওয়া সম্ভব তা বিস্তারিত বলা হয়।

বিটিসিএলের সার্ভিসের প্রতি আগ্রহ প্রকাশ করায় এবং গণশুনানিতে অংশগ্রহণ করায় সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান বিটিসিএলের ব্যবস্থাপনা পরিচালক।

বাংলাদেশ সময়: ০৯২৫ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
এমআইএইচ/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa