ঢাকা, বৃহস্পতিবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

আন্তর্জাতিক

স্ত্রীকে গাধা উপহার দিলেন স্বামী, জানালেন কারণ

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
স্ত্রীকে গাধা উপহার দিলেন স্বামী, জানালেন কারণ

বিয়ের অনুষ্ঠান মানেই উপহারে ঠাসা। খামে ভরা টাকা, শো-পিস, নবদম্পতির ব্যবহার্য জিনিসপত্র, পোশাক আরও কত কি উপহার এসে জমা হয় অনুষ্ঠানস্থলে।

কিন্তু পাকিস্তানের এক বিয়েতে অদ্ভুত এক উপহার পেয়েছেন কনে। উপহারটি তাকে দিয়েছেন স্বামীই।  

বিয়ের দিনে কনেকে একটি গাধা উপহার দিয়েছেন স্বামী। ঘটনার জানাজানি হলে পাকিস্তানের সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে শুরু হয় হইচই। হাস্যরসে মাতেন নেটিজেনদের একাংশ। অনেকে আবার বিষয়টিকে অভিনব ভাবছেন।

আর যাই হোক, উপহারের ছবি পোস্ট করতেই তা সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসে।

পাকিস্তানের বাসিন্দা আজলান শাহ বিয়ের দিন তার কনে বরিষা জাভেদ খানকে এ উপহার দেন। বর ও কনে দুজনই পাকিস্তানের ইউটিউবার।  

বউভাতের অনুষ্ঠানেই গাধাটাকে নিয়ে আসেন আজলাম। এবং নিজের স্ত্রী বরিষাকে উপহার দেন। সেই সময়ের একটি ভিডিও শেয়ার করেছেন আজলান নিজেই।  জানালেন, আর সবকিছু রেখে কেন স্ত্রীকে গাধা উপহার দিতে গেলেন তিনি।

ভিডিওর ক্যাপশনে আজলান লেখেন, ‘প্রশ্ন হলো উপহার হিসেবে শুধু গাধা কেন? এর উত্তর হলো তুমি গাধা পছন্দ করো এবং দ্বিতীয়ত, বিশ্বে সবচেয়ে কর্মঠ ও স্নেহশীল প্রাণী। ’

সেই গাধার ছবি ইনস্টাগ্রামেও পোস্ট করেন আজলান। তিনি ইনস্টাগ্রামে লেখেন, ‘আমি সবসময় জানতাম বাচ্চা গাধা পছন্দ করে বরিষা। তাই আমার পক্ষ থেকে ওর জন্য এটাই রইল বিয়ের উপহার। ’ 

এদিকে উপহার পেয়ে দারুণ খুশি কনে বরিষা।  হাস্যজ্জ্বল মুখে স্বামীর উপহার ছোট্ট গাধার সঙ্গে একাধিক ছবিও পোস্ট করেছেন তিনি।

এ নবদম্পতি বাচ্চা গাধাটার নাম দিয়েছেন ভোলা। ভোলার সঙ্গে একটা ছবি পোস্ট করে তারা ক্যাপশনে লিখেছিলেন, ‘হাম অর হামারা ভোলা (আমরা এবং আমাদের ভোলা)’।

তথ্যসূত্র: এনডিটিভি

বাংলাদেশ সময়: ০৯৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।