ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

টরন্টোর শহরতলি ভনে গোলাগুলিতে নিহত ৬

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
টরন্টোর শহরতলি ভনে গোলাগুলিতে নিহত ৬

কানাডার অন্টারিও প্রদেশে গোলাগুলির ঘটনায় নিহত হয়েছেন ছয়জন। তাদের মধ্যে একজন বন্দুকধারী হন্তারক।

পুলিশের গুলিতে প্রাণ হারিয়েছেন তিনি। স্থানীয় সময় রোববার (১৮ ডিসেম্বর) প্রদেশের রাজধানী টরন্টোয় এক আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি’র খবরে বলা হয়েছে, টরন্টো শহরতলির ওই আবাসিক এলাকায় পাঁচ ব্যক্তিকে গুলি করে হত্যা করেন এক বন্দুকধারী। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল ঘিরে ফেলে। পরে বন্দুকধারীর মুখোমুখি হয় পুলিশ। এ সময় তাকে গুলি করা হয়। ঘটনাস্থলেই ওই ব্যক্তির মৃত্যু হয়।

ইয়র্কের আঞ্চলিক পুলিশ এক বিবৃতিতে জানায়, স্থানীয় সময় রোববার সন্ধ্যা ৭টা ২০ মিনিটে টরন্টোর শহরতলি ভন এলাকায় গোলাগুলির ঘটনায় তাদের ডাকা হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর পর পুলিশ কর্মকর্তাদের মুখোমুখি হতে হয় বন্দুকধারীর সঙ্গে।

ইয়র্ক পুলিশ প্রধান জেমস ম্যাকসুইন হত্যাকাণ্ডের ঘটনাটিকে ভয়াবহ বলে উল্লেখ করেছেন। তিনি বলেন, গোলাগুলির ঘটনায় এক ব্যক্তি আহত হন। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার অবস্থায় গুরুতর। আমরা আশা করি তিনি বেঁচে থাকবেন।

বন্দুকধারী সম্পর্কে বিষদ কোনো তথ্য দিতে পারেননি ম্যাকসুইন। তিনি ও তার গুলিতে নিহতদেরও নাম-পরিচয় প্রকাশ করেননি তিনি।

সূত্র: বিবিসি

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।