ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

খাবারে টমেটো দিলেন স্বামী, রাগে ঘরছাড়া স্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৩
খাবারে টমেটো দিলেন স্বামী, রাগে ঘরছাড়া স্ত্রী

স্ত্রীকে না জিজ্ঞেস করে রান্নায় দুটি টমেটো ব্যবহার করেন এক যুবক। আর সেই কারণেই বাড়ি ছাড়েন স্ত্রী।

এমন ঘটনা ঘটে ভারতের মধ্যপ্রদেশের শাহদোল জেলায়।

দেশজুড়ে টমেটোর দামের যখন তীব্র ঊর্ধ্বগতি, ঠিক তখন এই ঘটনা ঘটল। গত মাসে টমেটোর দাম বিস্ময়করভাবে ৩২৬ দশমিক ১৩ শতাংশ বেড়ে যায়।

স্থানীয় গণমাধ্যমের বরাতে সংবাদমাধ্যম ‘ইন্ডিয়া টুডে’-র প্রতিবেদন অনুযায়ী, সঞ্জীব বর্মণ নামে বেমহরির ওই যুবক ছোট একটি ধাবা পরিচালনা করেন এবং টিফিন বক্সে খাবার সরবরাহ করেন।

সম্প্রতি, তিনি স্ত্রীকে জিজ্ঞাসা না করেই খাবার রান্নার সময় দুটো টমেটো ব্যবহার করেন। এর জেরে দম্পতির মধ্যে তুমুল ঝগড়া শুরু হয়। তিন দিন দুজনের মধ্যে কথা বলাও বন্ধ ছিল। এরপরই স্বামীকে না কন্যাসন্তানকে নিয়ে ঘর ছাড়েন সঞ্জীবের স্ত্রী।  

অনেকটা চিন্তিত হয়েই নিজের ভাঙা সম্পর্ক জোড়া লাগাতে আগ্রহ দেখান সঞ্জীব। স্ত্রীকে খুঁজে পেতে সহায়তা চেয়ে ধনপুরি থানায় ছুটে যান। পুলিশের কাছে তিনি এই ঘটনার জন্য অনুশোচনা প্রকাশ করেন এবং দাম স্বাভাবিক না হওয়া পর্যন্ত কোনো খাবারে টমেটো ব্যবহার না করার প্রতিশ্রুতি দেন।

সঞ্জীবের আবেদন পুলিশের দৃষ্টি আকর্ষণ করেছিল। পুলিশ অবিলম্বে বিষয়টি সমাধানের জন্য পদক্ষেপ নেয়। কাছের শহর উমারিয়ায় বোনের বাড়িতে স্ত্রী আরতিকে শনাক্ত করে পুলিশ।

আরতি যাতে তার সিদ্ধান্ত বিবেচনা করে এবং স্বামীর সংসারে ফিরে আসে, তা নিয়ে আলোচনা করে পুলিশ। চলমান মধ্যস্থতার প্রচেষ্টার বিষয়টি নিশ্চিত করে ধনপুরি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সঞ্জয় জয়সওয়াল স্বীকার করেন যে, টমেটোর ঘটনার কারণে তর্ক-বিতর্ক হয়েছে।  

তিনি মিডিয়াকে আশ্বস্ত করেন যে, পুলিশ একটি সমাধান খুঁজে পেতে প্রতিশ্রুতিবদ্ধ এবং আরতিকে তার সিদ্ধান্তের বিষয়ে সতর্কতা অবলম্বন করতে এবং বাড়ি ফিরে যাওয়ার জন্য অনুরোধ করে।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৩
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।