ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

সিন্ধুতে রকেট লঞ্চার বিস্ফোরণে ৪ শিশুসহ নিহত ৮

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩
সিন্ধুতে রকেট লঞ্চার বিস্ফোরণে ৪ শিশুসহ নিহত ৮ ছবি: সংগৃহীত

শিশুরা যখন গোলাবারুদ নিয়ে খেলছিল ঠিক তখন একটি বাড়িতে রকেট লঞ্চারের শেল বিস্ফোরণে একই পরিবারের চার শিশুসহ অন্তত আটজন নিহত হয়েছেন।

বুধবার (২৭ সেপ্টেম্বর) পাকিস্তানের সিন্ধু প্রদেশে এ  বিস্ফোরণের ঘটনা ঘটে।

কাশমোর-কান্ধকোটের সিনিয়র সুপারিনটেনডেন্ট অব পুলিশ (এসএসপি) রোহিল খোসা বলেছেন, শিশুরা মাটিতে খেলার সময় একটি রকেটের শেল খুঁজে পেয়ে বাড়িতে নিয়ে আসে পরে সেখানে এটি বিস্ফোরিত হয়। এতে একই পরিবারের চার শিশু, দুই নারী ও একজন পুরুষসহ আটজন নিহত হয়।

এসএসপি আরও বলেছেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে এবং আরও তদন্ত চলছে এবং কান্ধকোট সিভিল হাসপাতালে জরুরি অবস্থা ঘোষণা করা হয়েছে।

সিন্ধুর মুখ্যমন্ত্রী বিচারপতি মকবুল বাকার প্রদেশের কাশমোর জেলার কান্ধকোট তহসিলের জাঙ্গি সুবজওয়াই গোথ গ্রামে কীভাবে রকেট লঞ্চারটি এলো সে সম্পর্কে প্রাদেশিক মহাপরিদর্শকের কাছে প্রতিবেদন চেয়েছেন। খবর ডনের।

ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে, বাকার মহাপরিদর্শককে ওই বিস্ফোরণের ঘটনার একটি বিস্তারিত প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দেন সিন্ধুর মুখ্যমন্ত্রী।

সূত্র: এনডিটিভি
বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, সেপ্টেম্বর. ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।