ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

আন্তর্জাতিক

ভারতে পাঠানকোট এক্সপ্রেসে আগুন 

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
ভারতে পাঠানকোট এক্সপ্রেসে আগুন 

ভারতের উত্তরপ্রদেশে একটি ট্রেনে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে। স্থানীয় সময় বুধবার (২৫ অক্টোবর) বিকেল ৩টা ৪৫ মিনিটের দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে ভারতীয় সংবাদ সংস্থা এএনআই।

 

তবে এ অগ্নিকাণ্ডে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।  

এক এক্সবার্তায় এএনআই জানিয়েছে, আগ্রার মালপুরা থানার ভাদাই রেলওয়ে স্টেশনের কাছে পাঠানকোট  এক্সপ্রেসের দুটি বগিতে আগুন লাগে। পাঞ্জাবের ফিরোজপুর থেকে মধ্যপ্রদেশের সিওনি দিকে যাচ্ছিল ট্রেনটি।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আচমকাই ট্রেনের কামরার ভেতর থেকে ধোঁয়া বের হতে দেখেন যাত্রীরা। আগুন প্রথম লাগে ইঞ্জিন থেকে চতুর্থ বগি জিএস কামরায়। আগুনের খবর পাওয়া মাত্রই ট্রেন থামিয়ে কামরা দ্রুত খালি করা হয়। দুই পাশের বগিও আলাদা করে দেওয়া হয় কামরাটিকে। কিন্তু আগুন ততক্ষণে দ্রুত গতিতে ছড়িয়ে পড়ে।  

রেল সূত্রে খবর, দ্রুত পদক্ষেপ নেওয়ায় বড় দুর্ঘটনা এড়ানো গেছে। ঘটনার সময় প্রত্যেক যাত্রীকেই নিরাপদে বের করে আনা গেছে। হতাহত হননি কেউই। তবে ক্ষয়ক্ষতি হয়েছে। তার হিসাব এখনই বলা যাচ্ছে না। আর কীভাবে ওই কামরায় আগুন লাগে তাও নিশ্চিত করা যায়নি।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।