ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

জঙ্গলে পাওয়া গেল লিউইস্টনে হামলাকারীর মরদেহ 

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
জঙ্গলে পাওয়া গেল লিউইস্টনে হামলাকারীর মরদেহ 

যুক্তরাষ্ট্রের লিউইস্টন শহরে হামলায় জড়িত ব্যক্তির মরদেহ গতকাল (২৭ অক্টোবর) লিসবন শহরের কাছের একটি জঙ্গল থেকে উদ্ধার করা হয়েছে।

ঘটনার পর থেকে ৪০ বছর বয়স্ক রবার্ট কার্ড নামের এই হামলাকারীকে খুঁজে বেড়াচ্ছিল পুলিশ।

অবশেষে তাঁর মরদেহ উদ্ধার হলো। রবার্ট শরীরে গুলির চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, নিজের গুলিতেই আত্মহথ্যা করেছেন তিনি।

লিসবন শহরের কাছের জঙ্গলে  রবার্টের সাবেক কর্মস্থল একটি রিসাইক্লিং সেন্টারের কর্তৃপক্ষ মরদেহটি খুঁজে পায়। সম্প্রতি ওই রিসাইক্লিং সেন্টার রবার্টকে চাকরিচ্যুত করেছিল।

গত ২৪ অক্টোবর যুক্তরাষ্ট্রের মেইন অঙ্গরাজ্যের লিউইস্টন শহরে ৪০ বছর বয়স্ক রবার্ট কার্ড গুলিতে কমপক্ষে ২২ জন নিহত হয়। ওই গুলির ঘটনায় আরও অন্তত ৫০ থেকে ৬০ জন আহত হয়।

বোডিন শহরে সেনা রিজার্ভের সার্জেন্ট ছিলেন রবার্ট কার্ড। কর্তৃপক্ষ বলছে,  রবার্ট কার্ড একজন প্রশিক্ষিত আগ্নেয়াস্ত্র প্রশিক্ষক। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তারা বলেছেন, মানসিকভাবে অসুস্থ ছিলেন তিনি। ২০২৩ সালের গ্রীষ্মে তিনি একটি মানসিক চিকিৎসাকেন্দ্রে ভর্তি ছিলেন। সেখানে দুই সপ্তাহ থাকার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়।

 

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা,অক্টোবর ২৬, ২০২৩

এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।