ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

হামাসের সুড়ঙ্গে তিন সেনাসহ পাঁচ বন্দির মরদেহ খুঁজে পেল ইসরায়েলি বাহিনী 

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
হামাসের সুড়ঙ্গে  তিন সেনাসহ পাঁচ বন্দির মরদেহ খুঁজে পেল ইসরায়েলি বাহিনী 

গাজায় হামাসের সুড়ঙ্গ থেকে ৫ বন্দিকে মৃত অবস্থায় খুঁজে পাওয়ার দাবি করেছে ইসরায়েল। এদের মধ্যে তিনজন  ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্য।

নিহত ওই পাঁচজনই ইসরায়েলি হামাসের হাতে আটক ছিল।

আনাদুলু সংবাদ সংস্থা এক প্রতিবেদনে জানিয়েছে, হামাসের সশস্ত্র শাখা আল-কাসাম ব্রিগেডস জানিয়েছে, পাঁচজন ইসরায়েলি বন্দিকে আটক রাখা একটি দলের সঙ্গে তাদের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে , ওই বন্দিরা ইসরায়েলি হামলায় নিহত হতে পারে। তাদের এই বিবৃতির পরপরই রোববার সন্ধ্যায় গাজার একটি টানেল থেকে পাঁচ ইসরায়েলি বন্দির মরদেহ উদ্ধার করা হয় বলে ইসরায়েলি সেনাবাহিনী দাবি করে।  

আল-কাসাম ব্রিগেডসের কয়েকদিন আগে প্রকাশিত একটি ভিডিওতে এই পাঁচ বন্দির মধ্যে তিনজনকে দেখা যায় সেখানে তারা তাদের মুক্ত করার জন্য ইসরায়েলি সরকারের প্রতি আহ্বান জানিয়েছিলেন।

ইসরায়েলি সেনাবাহিনীর মুখপাত্র ড্যানিয়েল হাগারি এক বিবৃতিতে বলেছেন, তাদের মৃত্যু কিভাবে হয়েছে তা জানতে ময়নাতদন্ত করা হবে। আমাদের পক্ষে হতাহতের ঘটনা ছাড়া হামাসকে ধ্বংস করা অসম্ভব। এই কাজে উল্লেখযোগ্য পরিমাণ সময় লাগতে পারে।


বাংলাদেশ সময়: ১১১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩

এমএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।