ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

আন্তর্জাতিক

‘ব্যাগ গুছিয়ে নিয়ে হিমালয়ের দিকে রওনা দিন’, মোদীকে খোঁচা জয়রামের

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, জুন ৪, ২০২৪
‘ব্যাগ গুছিয়ে নিয়ে হিমালয়ের দিকে রওনা দিন’, মোদীকে খোঁচা জয়রামের

‘আরে হাম তো ফকির আদমি হ্যায়, ঝোলা লেকর চল পড়েঙ্গে জি...। ’ নরেন্দ্র মোদীর সেই শোরগোল ফেলে দেওয়া মন্তব্য টেনে এবার তাকেই খোঁচা দিলেন কংগ্রেস নেতা জয়রাম রমেশ।

 

লোকসভা ভোটের গণনা প্রক্রিয়া যত এগোচ্ছে, তত স্পষ্ট হচ্ছে যে, বিজেপি নেতৃত্ব বিশেষ করে মোদী-শাহরা যে সংখ্যক আসনের দাবি করেছিলেন, তত সংখ্যক আসন পাওয়া কঠিন হয়ে যাচ্ছে। এ পরিস্থিতিতে ২০১৬ সালে করা মোদির মন্তব্য নিয়ে এবার আক্রমণ শানালেন কংগ্রেস নেতা।

২০১৬ সালে ৩ ডিসেম্বর মোরাদাবাদে একটি সভায় বক্তব্য রাখার সময় মোদী বলেছিলেন, ‘ওরা আমার কী করবে ? না না বলুন, ওরা আমার কী করবে ? আমি ফকির মানুষ। ব্যাগ গুছিয়ে বেরিয়ে পড়ব। ’

সেই মন্তব্য টেনেই ভোট গণনা প্রক্রিয়ার মাঝেই জয়রাম রমেশ এক্স হ্যান্ডলে লিখলেন, ‘বিদায়ী প্রধানমন্ত্রী আপনি কি আপনার এই মন্তব্য স্মরণ করতে পারছেন ? সময় এসে গেছে। ব্যাগ গুছিয়ে নিয়ে হিমালয়ের দিকে যাত্রা শুরু করে দিন। ’

লোকসভা নির্বাচনে প্রধান দুই প্রতিদ্বন্দ্বী হলো বিজেপি নেতৃত্বাধীন ন্যাশনাল ডেমোক্রেটিক অ্যালায়েন্স (এনডিএ) এবং বিরোধী ভারতীয় ন্যাশনাল কংগ্রেসের নেতৃত্বাধীন ইন্ডিয়ান ন্যাশনাল ডেভেলপমেন্টাল ইনক্লুসিভ অ্যালায়েন্স (ইন্ডিয়া)।

গত ১৯ এপ্রিল থেকে ১ জুন পর্যন্ত ভারতের লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। আজ ভোট গণনা শেষে ফল ঘোষণা করা হবে।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, জুন ০৪, ২০২৪
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।