ঢাকা, শনিবার, ২২ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

আন্তর্জাতিক

ইসরায়েলে বিপণিবিতানে ধারাল অস্ত্রের আঘাতে একজন নিহত  

আন্তর্জাতিক ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, জুলাই ৩, ২০২৪
ইসরায়েলে বিপণিবিতানে ধারাল অস্ত্রের আঘাতে একজন নিহত  

ইসরায়েলের উত্তরাঞ্চলের একটি বিপণিবিতানে ধারাল অস্ত্রের আঘাতে একজনের প্রাণ গেছে। আহত হয়েছেন আরও একজন।

পুলিশ এমনটি জানিয়েছে। খবর আল জাজিরার।  

বুধবার উত্তরাঞ্চলীয় ইসরায়েলের কারমিয়েল শহরের হাটজ কারমিয়েল নামক বিপণিবিতানের দ্বিতীয় তলায় আগুন লাগে। পরে দুজন আহত হন। এর মধ্যে একজনের প্রাণ যায়।

এর আগে ইসরায়েলের জাতীয় অ্যাম্বুলেন্স পরিষেবা জানিয়েছিল, চিকিৎসকেরা দুই ব্যক্তির চিকিৎসা করছেন। একজনের অবস্থা নাজুক, আরেকজনের কিছুটা ভালো।

সামাজিক যোগাযোগমাধ্যমে এ ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে। আল জাজিরার যাচাই সংস্থার যাচাই করা ভিডিও ফুটেজে দেখা যায়, আহতদের একজনকে চিকিৎসা দেওয়ার চেষ্টা চলছে।

পুলিশ বলছে, সন্দেহভাজনকে নিবৃত্ত করা হয়েছে। তার নাম জানা যায়নি। এটি সম্ভাব্য সন্ত্রাসী হামলা কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

ওই বিপণিবিতানের প্রবেশপথ পুলিশ বন্ধ করে দিয়েছে, যাতে সেখানে আরও অনুসন্ধান ও চিরুনি অভিযান পরিচালনা করা যায়। ইসরায়েলি একটি বেতার এমনটি জানায়।

ওই বেতারের খবর অনুযায়ী, ইসরায়েলি পুলিশের ধারণা, এক ফিলিস্তিনি ইসরায়েলি হামলাটি ঘটিয়েছে। তাকে শহরের কাছে আরব গ্রামে নিয়ে যাওয়া হয়েছে।  

গাজায় ইসরায়েলের যুদ্ধ শুরুর পর থেকে ওই অঞ্চলে উত্তেজনা বেড়েই চলেছে।  

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, জুলাই ৩, ২০২৪
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।