ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

আন্তর্জাতিক

ইসরায়েলে বাস স্টপে ট্রাকের ধাক্কায় নিহত ১, আহত ৪০

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৪
ইসরায়েলে বাস স্টপে ট্রাকের ধাক্কায় নিহত ১, আহত ৪০

ইসরায়েলের বাণিজ্যিক কেন্দ্র তেল আবিব শহরের কাছে বাস স্টপে চলন্ত ট্রাক একটি বাসকে ধাক্কা দিলে একজন নিহত ও অন্তত ৪০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ১০ জনের অবস্থা গুরুতর।

রোববার (২ অক্টোবর) সকালে তেল আবিবের উত্তরে গিলোট সামরিক ঘাঁটির কাছে এ দুর্ঘটনা ঘটে।

রোববার রাতে এক প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করেছে আল জাজিরা

ইসরায়েলের মেগান ডেভিড আদম (এমডিএ) জরুরি পরিষেবার বরাতে কাতারভিত্তিক আন্তর্জাতিক গণমাধ্যমটি জানিয়েছে, রোববার সকাল ১০টা ৮ মিনিটে খবর আসে রামাত হাশারনের আহরন ইয়ারিভ বুলেভার্ডে একটি বাস স্টপে একটি দুর্ঘটনা ঘটেছে। এতে অনেক হতাহত হয়েছেন। ঘটনাস্থলে পৌঁছে আহতদের চিকিৎসা দেন প্যারামেডিকরা। আহতদের মধ্যে একজন হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

দুর্ঘটনার কারণ স্পষ্টভাবে না জানা গেলেও পুলিশের প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে,  ট্রাকচালক যাত্রী নামানোর জন্য একই স্টেশনে থামানো একটি বাসকে ধাক্কা দেয়। এতে বাসের যাত্রীরা হতাহত হন। উদ্ধারকর্মীরা বলেছেন, ঘাতক ট্রাকের নিচে বেশ কয়েকজন আটকা পড়েন।

এদিকে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ছবি এবং ভিডিওতে দেখা গেছে, বেশ কয়েকজন ট্রাকের নিচে চাপা পড়ে আছে। উদ্ধারকারীরা তাদের বের করে আনার চেষ্টা করছেন।  

প্যারামেডিক এলিয়র ইয়োসেফ বলেছিলেন, তিনি আটজনকে ট্রাকের নিচে আটকে পড়ে থাকতে দেখেছেন।

এদিকে ঘটনাটিকে সন্দেহভাজন ‘সন্ত্রাসী হামলা’ বলে বিবেচনা করছে ইসরায়েলের কর্তৃপক্ষ। ঘটনার পর পর পুলিশ এলাকাটি ঘিরে রাখে এবং নিরাপত্তা হেলিকপ্টার দিয়ে নজরদারি করা হয়।

তবে এটা পরিকল্পিত হামলা কিনা সে বিষয়ে তাৎক্ষণিক কিছু জানায়নি পুলিশ।

বাংলাদেশ সময়: ০১৩৬ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।