ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

ব্রিজ থেকে ফেলে সন্তান হত্যা!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৫
ব্রিজ থেকে ফেলে সন্তান হত্যা!

ঢাকা: পিতা-মাতার কাছেই সন্তান সবচেয়ে নিরাপদ। কিন্তু একি করলেন মার্কিন নাগরিক জন জনচাক।

কেননা পাঁচ বছরের সন্তানকে ব্রিজ থেকে ফেলে হত্যার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

 পুলিশের বরাত দিয়ে বিবিসি অনলাইন জানায়, সেন্ট পিটার্সবুর্গের একটি ব্রিজের ৬০ ফুট ওপর থেকে জনচাক তার মেয়েকে পানিতে ফেলে দেন। দ্রুত গাড়ি চালিয়ে যাওয়ার সময় পুলিশ ধাওয়া করে তাকে আটক করে। বৃহস্পতিবার তাকে আদালতে হাজির করা হয়।

প্রতিবেদনে বলা হয়, পানিতে পড়ার ঘণ্টাখানেক পর শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিবিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে শিশুটি পানিতে পড়ার আগে হত্যা করা হয়েছিল কিনা সে ব্যাপারে তদন্ত করছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, আটকের পর জনচাক অপ্রকৃতিস্থের মতো আচরণ করছেন। সে কখনো মেয়েক ‘স্রষ্টা’ আবার কখনো তাকে সুইডিশ ভাষায় বাইবেল অনুবাদ করার নির্দেশ দেন। এরকম আরো অনেক আবোর তাবোল বকছেন জন।

এর আগে ২০০৮ সালে শারীরিক নির্যাতন এবং ২০১৩ সালে মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। জনচাক পাচ বছরের কারাদণ্ডও ভোগ করেছিলেন। সম্প্রতি তিনি তার স্ত্রীর বিরুদ্ধে পারিবারিক সহিংসতার মামলা দায়ের করলে আদালত তা খারিজ করে দেন।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।