ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

আন্তর্জাতিক

বাড়ি কিনলে বউ ফ্রি!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, মার্চ ১১, ২০১৫
বাড়ি কিনলে বউ ফ্রি!

ঢাকা: ফ্রি! টুথপেস্টের সঙ্গে ব্রাশ ফ্রি, শ্যাম্পুর সঙ্গে কন্ডিশনার ফ্রি আর চিপসের সঙ্গে ক্যান্ডি অথবা ট্যাটু! গ্রাহক আকৃষ্ট করার জন্য এমন কতো বিজ্ঞাপনই তো নজরে পড়ে। কিন্তু বাড়ি কিনলে সঙ্গে একেবারে বউ ফ্রি! ইন্দোনেশিয়ান একটি প্রপার্টি ওয়েবসাইটে প্রচারিত এমন একটি বিজ্ঞাপন পুরো ইন্টারনেট দুনিয়াকেই কাঁপিয়ে দিয়েছে।



রুহাহদিজুয়ালডটকম (Ruhahdijual.com) নামে ওয়েবসাইটির ওই বিজ্ঞাপন রাতারাতি সংবাদমাধ্যমেরও আলোচিত বিষয়ে পরিণত হয়েছে।

বিজ্ঞাপনে প্রদর্শিত স্লেমান শহরের ওই একতলা বাড়িটির রয়েছে ২ বেডরুম, ২ বাথরুম, পার্কিং লট, এবং মাছ ধরার পুকুর সমেত খোলামেলা আঙিনা। দাম ধরা হয়েছে ৭৫ হাজার ডলার। সবকিছু ঠিকঠাক এ পর্যন্ত।

চমকটা বিজ্ঞাপনের পরের লাইনে। সেখানে বলা হয়েছে, ‘দরদাম করে বাড়িটি কিনুন এবং বাড়ির মালিককে আপনার বউ হিসেবে নিয়ে নিন (শর্তাবলী প্রযোজ্য)’। এমনকি বিজ্ঞাপনের সঙ্গে উইনা লিয়া নামে বাড়ির কর্ত্রীর ছবিও রয়েছে।

এই অভিনব বিজ্ঞাপন দ্রুত ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। লিয়া চলে আসেন সংবাদমাধ্যমের আলোচনায়ও। সংবাদ মাধ্যমগুলো তার সাক্ষাত্‍কারও নিতে শুরু করে।
wina_lia_02
সংবাদমাধ্যম জানায়, ৪০ বছর বয়সী বিধবা লিয়া ‍দুই সন্তানের জননী এবং একটি বিউটি পার্লারের মালিক। সাংসারিক প্রয়োজনে নিজের বাড়িটি বিক্রি করতে চাইছিলেন তিনি। অবশ্য, দ্বিতীয় বার বিয়ে করারও ইচ্ছে আচে তার। এই দুই মিলিয়েই অভিনব এ বিজ্ঞাপন প্রচারের বুদ্ধি এলো মাথায়।

লিয়ার মতে, ‘এতে বাড়ি বিক্রি তো হবেই, সঙ্গে সেই বাড়ির মালিক তিনি নিজেই (ক্রেতা স্বামী হলে) থেকে গেলেন‘।

আরও মজার ব্যাপার হলো, ইতোমধ্যে সম্ভাব্য ক্রেতাও পেয়ে গেছেন বলে জানিয়েছেন লিয়া। তবে তার সম্ভাব্য ক্রেতা-স্বামীর ব্যাপারে বিস্তারিত কিছু জানাতে চাননি।

তাহলে! বাড়ি বিক্রির প্রস্তুতির সঙ্গে চলুক সেই বাড়িতে নববধূ বেশে প্রবেশের প্রস্তুতি!

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, মার্চ ১১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।