ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

আন্তর্জাতিক

শিনা বোরা বেঁচে আছে !

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১৫
শিনা বোরা বেঁচে আছে ! ইন্দ্রাণী

ঢাকা: শিনা বোরা বেঁচে আছে! এবং তিনি আমেরিকায় রয়েছেন! পুলিশের কাছে এমনটাই দাবি করলেন শিনা বোরা হত্যাকাণ্ডে অভিযুক্ত তার মা ইন্দ্রাণী মুখোপাধ্যায়।

মঙ্গলবার দীর্ঘ জেরার মুখে এই বক্তব্য থেকে একচুলও সরেননি ইন্দ্রাণী।

মুম্বাইয়ের খার থানায় মুম্বাই পুলিশের কমিশনার রাকেশ মারিয়ার উপস্থিতিতে ইন্দ্রাণীকে জেরা করে পুলিশ।

পুলিশের জেরায় ইন্দ্রাণী জানিয়েছেন, মেয়েকে তিনি ভীষণ ভাবে ঘেন্না করেন। তাই বিদেশে পাঠিয়ে দিয়েছিলেন। এবং সেই কারণেই দেশে আসার কথা ভাবেন না শিনা।

বাইরের দুনিয়া যাকে তাঁর বোন হিসেবে জানত, সেই শিনা আদতে তাঁর মেয়ে হলেও তিনি যে তাঁকে খুন করেননি সে কথা পুলিশের কাছে বার বার দাবি করেছেন ইন্দ্রাণী।

ইতিমধ্যে পুলিশ একটি ল্যাপটপ উদ্ধার করেছে। তাদের দাবি, ওই ল্যাপটপ থেকেই শিনার অফিসে ই-মেল করে তাঁর ইস্তফার চিঠি পাঠানো হয়। তবে পুলিশের সন্দেহ, এই কাজ ইন্দ্রাণীই করেছেন। এমন কী, তাঁর বর্তমান স্বামী পিটার মুখোপাধ্যায়ের আগের পক্ষের ছেলে রাহুল, যাঁর সঙ্গে শিনার প্রণয়ের সম্পর্ক গড়ে উঠেছিল তাঁর মোবাইলেও শিনার মোবাইল থেকে বেশ কয়েকটি মেসেজ আসে। শিনা নিখোঁজ হওয়ার পর পরই ওই মেসেজগুলি এসেছিল বলে রাহুলের দাবি। শিনার নাম করে ওই মেসেজগুলো ইন্দ্রাণীই পাঠিয়েছিলেন কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

উল্লেখ্য, নিজের মেয়েকে হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগ উঠেছে ভারতের মিডিয়া ব্যারন পিটার মুখোপাধ্যায়ের স্ত্রী ইন্দ্রাণী মুখোপাধ্যায়ের বিরুদ্ধে।

এ ঘটনায় তোলপাড় ভারতের মিডিয়ায়। গত কয়েকদিন ধরেই ভারতীয় মিডিয়ার হেডলাইন জুড়ে আছে শিনা বোরা হত্যাকাণ্ড নিয়ে বিভিন্ন খবরাখবর। এছাড়া পত্রিকাগুলো ছাপছে ইন্দ্রাণী মুখোপাধ্যায়ের গ্ল্যামারাস ব্যক্তি এবং কর্মজীবনের বিভিন্ন মুখরোচক গল্প।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৫
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।