ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

আন্তর্জাতিক

ফিলিস্তিনের নিরাপত্তা ঘাঁটিতে ইসরায়েলি বিমান হামলা

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৫
ফিলিস্তিনের নিরাপত্তা ঘাঁটিতে ইসরায়েলি বিমান হামলা

ঢাক‍া: ফিলিস্তিনের গাজা উপত্যকায় জাতীয় নিরাপত্তা বাহিনীর দু’টি ঘাঁটি ও একটি খালি মাঠে হামলা চালিয়েছে ইসরায়েলি যুদ্ধবিমান। এতে এক ফিলিস্তিনি আহত হওয়ার খবর পাওয়া গেছে।



শুক্রবার (১৮ সেপ্টেম্বর) অধিকৃত গাজা ‍অঞ্চল থেকে দক্ষিণ ইসরায়েলের মাটিতে একটি রকেট নিক্ষিপ্ত হওয়ার পর শনিবার (১৯ সেপ্টেম্বর) এ হামলা চালালো ইসরায়েল।

গাজার মেডিকেল ও স্বাস্থ্য অধিদফতরের সূত্রগুলোর বরাত দিয়ে আন্তর্জাতিক সংবাদমাধ্যম জানায়, ইসরায়েলি যুদ্ধবিমান প্রথমে জাবালিয়া শরণার্থী শিবিরের পূর্বাঞ্চলে জাতীয় নিরাপত্তা বাহিনীর ঘাঁটি লক্ষ্য করে হামলা চালায়। এতে এক ফিলিস্তিনি আহত হন। এরপর গাজা শহরের পূর্বাঞ্চলে আরেকটি নিরাপত্তা ঘাঁটিতেও হামলা চালায় ইসরায়েলি যুদ্ধবিমান। তারপর তৃতীয় হামলা চালানো হয় গাজার উত্তরে একটি খালি মাঠে। পরের দু’টি হামলায় কারও হতাহতের খবর নিশ্চিত হওয়া যায়নি।

তেলআবিব দাবি করছে, শুক্রবার গাজা অঞ্চল থেকে একটি রকেট ইসরায়েলের সেদেরত শহরের একটি পার্ক করা বাসে নিক্ষিপ্ত হয়। যদিও এ হামলায় কোনো হতাহতের খবর জানায়নি তেলআবিব।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৫
এইচএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।