ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

আন্তর্জাতিক

ভারতে সড়ক দুর্ঘটনায় ৮ কাবাডি খেলোয়াড় নিহত

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৫
ভারতে সড়ক দুর্ঘটনায় ৮ কাবাডি খেলোয়াড় নিহত

ঢাকা: ভারতের উড়িষ্যায় কাবাড়ি খেলোয়াড়দের বহনকারী একটি ট্রাক ব্রিজ ভেঙে নদীতে পড়ে গেছে। এতে অন্তত আট কাবাডি খেলোয়াড় নিহত হয়েছেন।

আহত হয়েছেন আরও পাঁচজন।

শনিবার (১৯ সেপ্টেম্বর) উড়িষ্যার সুন্দরগড় জেলার সুরাপল্লী গ্রামের একটি ব্রিজে এ দুর্ঘটনা ঘটে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের বরাত দিয়ে স্থানীয় বার্তা সংস্থা এএনআই রোববার (২০ সেপ্টেম্বর) এ খবর দিয়েছে। এনআইএ’র বরাত দিয়ে এ খবর দিচ্ছে টাইমস অব ইন্ডিয়াও।

পুলিশের বরাত দিয়ে এএনআই জানায়, সেন্ধপুর গ্রামের ২০ কাবাডি খেলোয়াড়কে বহনকারী একটি ট্রাক সুরাপল্লী গ্রামের ব্রিজ দিয়ে যাওয়ার সময় উল্টে নদীতে পড়ে যায়। একটি টুর্নামেন্টে অংশগ্রহণ শেষে ওই খেলোয়াড়দের নিয়ে ট্রাকটি সেন্ধপুরেই ফিরছিল।

দুর্ঘটনার পরই স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করে। এসময় তিন কাবাডি খেলোয়াড়ের মরদেহ উদ্ধার করা হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা। সেখানে মৃত ঘোষণা করা হয় আরও পাঁচজনকে।

নিহতদের মধ্যে পাঁচজনের পরিচয় জানা গেছে। এরা হলেন- অভিরাম কালো (৫০), ধারানিধর নায়ক (৬০), চন্দ্র শেখর প্রধান (১৮), উমেশ কিষাণ (২৫) ও গৌরি চন্দ্র কিষান (২২)। বাকি তিনজনের পরিচয় জানতে চেষ্টা করছে পুলিশ।

দুর্ঘটনার কারণও খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন স্থানীয় পুলিশের অতিরিক্ত সুপার (এএসপি)  আর বি পানিগ্রাহী।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৫/আপডেট ১২১৫ ঘণ্টা
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।