ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

আন্তর্জাতিক

ইন্টারনেটে পর্ন দেখায় বিশ্বের শীর্ষে দিল্লি,মুম্বাই,পুনে,হাওড়া,বেঙ্গালুরু!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০০ ঘণ্টা, অক্টোবর ৯, ২০১৫
ইন্টারনেটে পর্ন দেখায় বিশ্বের শীর্ষে দিল্লি,মুম্বাই,পুনে,হাওড়া,বেঙ্গালুরু! ছবি: সংগৃহীত

ঢাকা: মাসখানেক আগে ভারত জুড়ে পর্ন ব্যান করা নিয়ে বেশ হইচই হয়েছিলো। পক্ষে বিপক্ষে যুক্তি পাল্টা যুক্তিতে সরগরম ছিলো পরিবেশ।

তবে সম্প্রতি গুগল যে তথ্যটি সামনে এনেছে, তা দেখে ফের ওই একই পরিস্থিতি তৈরি হতে পারে। তথ্যে দেখা যাচ্ছে, গুগলে পর্ন সার্চ দেয়ার বিচারে বিশ্বের প্রথম দশটি শহরের মধ্যে ছয়টি শহর ভারতের। তার মধ্যে শীর্ষে রয়েছে নয়াদিল্লি।

চমকে দেয়ার মতই তথ্য। দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ স্থানে রয়েছে যথাক্রমে পুনে, মুম্বাই এবং হাওড়া। অর্থাৎ কলকাতা পাশের জেলাটিও প্রথম পাঁচের মধ্যে রয়েছে। পাঁচ নম্বরে রয়েছে উত্তর প্রদেশের উন্নাও, ছয়ে কুয়ালালামপুর এবং সাতে বেঙ্গালুরু।

আরও কিছু তথ্য সঙ্গে রয়েছে। যেমন ২০০৮ সাল থেকে অ্যানিমেল পর্ন সার্চে এক নম্বরে রয়েছে পুনে। অন্য দিকে নয়াদিল্লি, মুম্বাই, বেঙ্গালুরুর মত শহরে বেশিরভাগ সার্চ হয় রেপ পর্ন দিয়ে। উত্তর প্রদেশের ছোট্ট টাউন উন্নাও আবার চাইল্ড পর্ন সার্চে দিক থেকে উপরের সারিতে রয়েছে।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৫
আরআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।