ঢাকা, শুক্রবার, ১৪ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারি ২০২২, ২৪ জমাদিউস সানি ১৪৪৩

আন্তর্জাতিক

৫২ বছরে ২৮ প্রেম, ১১ বিয়ে!

আন্তর্জাতিক ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২১
৫২ বছরে ২৮ প্রেম, ১১ বিয়ে!

উচ্চ মাধ্যমিকের গণ্ডি পেরিয়ে প্রথম প্রেম, এরপর বিয়ে। এভাবে ৫২ বছরে ২৮ জনের সঙ্গে প্রেম এবং ১১তম বিয়ে করেছেন যুক্তরাষ্ট্রের এক নারী।

এখন ১২তম বিয়ের প্রস্তুতি নিচ্ছেন।     

নিউ ইয়র্ক পোস্ট ও জিনিউজের প্রতিবেদনে বলা হয়, ওই নারীর নাম মোনেট্টি ডায়াস। পেশায় তিনি একজন ইন্টেরিয়র ডিজাইনার।  

প্রথম বিয়ে সম্পর্কে এই নারী বলেন, হাইস্কুল পাস করার পরই ভাইয়ের এক বন্ধুকে বিয়ে করেন তিনি। তার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর কোনো বিয়ে বেশি দিন টেকেনি। এরপর একে একে ১১ বিয়ে করেছেন তিনি।  

প্রতিবেদনে বলা হয়, মোনেট্টি ডায়াসের বর্তমান স্বামীর নাম জন। তার বয়স ৫৭। গত দুই বছর ধরে জনের সঙ্গে প্রেম করছেন তিনি। এর আগে জনকেই দুবার বিয়ে করেন মোনেট্টি। এবার তৃতীয়বার বিয়ের প্রস্তুতি নিচ্ছেন তারা।  

মোনেট্টি বলেন, এখনও তার কাছে সেরা পঞ্চম স্বামী। তবে ষষ্ঠ স্বামীও খারাপ ছিলেন না। অষ্টম স্বামীর সঙ্গে অনলাইনে তার সাক্ষাৎ হয়েছিল। দশম স্বামীকে স্কুল থেকেই চিনতেন তিনি।  

বর্তমান স্বামী জনের সঙ্গে মোনেট্টি ডায়াস

কেন এত বিয়ে করেছেন, মোনেট্টির উত্তর, ‘আমি এমন এক খ্রিস্টান পরিবারে বড় হয়েছি, যেখানে বিবাহবহির্ভূত সম্পর্ক মেনে নেওয়া হয়নি। তাই এটি পাওয়ার জন্য আমাকে একাধিকবার বিয়ে করতে হয়। ’ 

তিনি বলেন, ‘সত্যিই আমি ভালোবাসায় পুরোপুরি বিশ্বাস করি। তাই সহজে প্রেমে পড়ে যাই। এখনও ভালোবাসায় ক্লান্ত হইনি। ’

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২১
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa