ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

আন্তর্জাতিক

নিউইয়র্কের পাতাল রেলে গুলি, আহত ১৩

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
নিউইয়র্কের পাতাল রেলে গুলি, আহত ১৩

নিউইয়র্কের একটি পাতাল রেল স্টেশনে গোলাগুলিতে অন্তত ১৩ ব্যক্তি আহত হয়েছেন। স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, স্থানীয় সময় সকাল সাড়ে ৮টার দিকে থার্টি-সিক্সথ স্ট্রিটের সানসেট পার্ক স্টেশনে এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে পাওয়া ছবিতে দেখা গেছে, বেশ কয়েকজন যাত্রী রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে আছেন।

পুলিশ জানিয়েছে, স্টেশনের ভেতরে কিছু অবিস্ফোরিত বোমা পাওয়া গেছে। এ ঘটনায় পাতাল রেল ব্যবস্থার অন্তত চারটি লাইনে সমস্যা দেখা দিয়েছে। এছাড়া সন্দেহভাজন হামলাকারী এখনও পলাতক রয়েছেন।

নিউইয়র্কের দমকল বাহিনী জানিয়েছে, তারা প্রথমে খবর পান যে স্টেশনের ভেতর থেকে কালো ধোঁয়া বের হচ্ছে। কিন্তু ঘটনাস্থলে পৌঁছে দেখতে পান বেশ কিছু মানুষ গুলিবিদ্ধ হয়ে পড়ে আছে।

পুলিশ বলছে, হামলাকারী নির্মাণ কর্মীদের কমলা পোশাক এবং গ্যাস মাস্ক পরে ছিলেন। তবে তিনি কেন এই হামলা চালিয়েছেন সে সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি।

নিউইয়র্ক সিটির মেয়র এরিক অ্যাডামসের একজন মুখপাত্র নিজের নিরাপত্তার স্বার্থে ওই এলাকার বাসিন্দাদের ঘরের ভেতরে থাকার পরামর্শ দিয়েছেন।

সূত্র: বিবিসিবাংলা

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।