ঢাকা, সোমবার, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ জুলাই ২০২২, ০৪ জিলহজ ১৪৪৩

আন্তর্জাতিক

টেক্সাসের স্কুলে হামলায় নিহত স্ত্রী, শোকে মারা গেলেন স্বামী

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, মে ২৭, ২০২২
টেক্সাসের স্কুলে হামলায় নিহত স্ত্রী, শোকে মারা গেলেন স্বামী ইরমা গার্সিয়া ও তার স্বামী জো গার্সিয়া

যুক্তরাষ্ট্রের টেক্সাসের একটি প্রাইমারি স্কুলে সম্প্রতি বন্দুকধারীর গুলিতে অন্তত ১৯ শিশু শিক্ষার্থীসহ ২১ জন নিহত হন। নিহতদের মধ্যে ছিলেন স্কুলটির একজন শিক্ষিকা।

ওই স্কুল শিক্ষিকার মৃত্যুর দুইদিনের মাথায় মারা গেছেন তার স্বামীও। স্ত্রীর মৃত্যুর শোকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয় বলে দাবি করা হয়েছে।   

শুক্রবার (২৭ মে) বার্তা সংস্থা এএফপির প্রতিবেদনে এমনটি বলা হয়েছে।  

এএফপির প্রতিদেন বলা হয় , যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যের উভালদের রব এলিমেন্টারি স্কুলে গত মঙ্গলবার বন্দুকধারীদের গুলিতে ১৯ শিশু শিক্ষার্থীসহ ২১ জন প্রাণ হারান। নিহতদের মধ্যে স্কুলের শিক্ষিকা ইরমা গার্সিয়াও রয়েছেন। গত ২৩ বছর ধরে ওই স্কুলে শিক্ষকতা করছিলেন তিনি।

তবে ইরাম গার্সিয়ার মৃত্যুর দুইদিনের মাথায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তার স্বামী জো গার্সিয়া। ২৪ বছর আগে তারা বিয়ে করেন এবং তাদের চার সন্তান রয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে দেওয়া এক বার্তায় ইরাম গার্সিয়ারভাগ্নে জন মার্টিনেজ বলেন, জো গার্সিয়া তার স্ত্রীর হত্যাকাণ্ডের ঘটনায় শোকের কারণে মারা গেছেন।  

স্থানীয় সম্প্রচারমাধ্যম কেএবিবি ফক্স স্যান অ্যান্টোনিওর সংবাদ উপস্থাপক আর্নি জুনিগা বলেন , জো গার্সিয়া মারাত্মক হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন।   

এএফপি বলছে, ওই হামলায় ইরমা গার্সিয়া ও আরেক সহকারী শিক্ষকের মৃত্যু হয়।  হামলাকারী ১৮ বছর বয়সী সালভাদর রামোস প্রায় ৪০ মিনিট ভবনের ভেতরে বন্দুক দিয়ে তাণ্ডব চালান।

সূত্র: এনডিটিভি 

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, ২৭ মে, ২০২২
ইআর 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa