ঢাকা, শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৭ অক্টোবর ২০২২, ১০ রবিউল আউয়াল ১৪৪৪

আন্তর্জাতিক

পুলিশকে গালি দিতে ২১ হাজার বার ফোন নারীর 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০২ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
পুলিশকে গালি দিতে ২১ হাজার বার ফোন নারীর 

শুধুমাত্র গালাগালি করতেই জাতীয় জরুরি (ইমার্জেন্সি) নম্বরে ফোন করতেন কার্লা জেফারসন নামের এক নারী। ফোন রিসিভ করার সঙ্গে সঙ্গেই পুলিশ কর্মকর্তাদের গালি দিতেন তিনি।

বছরে ২১ হাজার বার গালিগালাজ করেছেন কার্লা জেফারসন।  

ঘটনাটি মার্কিন যুক্তরাষ্ট্রের। দেশটির ফ্লোরিডা অঙ্গরাজ্যের পিনেলাস কাউন্টির বাসিন্দা কার্লা জেফারসন এই কাণ্ড ঘটিয়েছেন। জরুরি নম্বরের অপপ্রয়োগের অভিযোগে ওই নারীকে গ্রেফতার করেছে স্থানীয় পুলিশ।  

পুলিশ জানিয়েছে, পিনেলাস কাউন্টির বাসিন্দা ৫১ বছর বয়সী কার্লা জেফারসন প্রায় দিনই ৯১১-তে ফোন করতেন। কর্মকর্তারা ফোন রিসিভ করতেই তাদের অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতেন তিনি। বিগত আট মাসে কার্লা ১২ হাজার ৫১২ বার ফোন করে গালিগালাজ করেছেন।

সেন্ট পিটার্সবার্গ পুলিশের মুখপাত্র ইয়োলান্ডা ফার্নান্দেজ বলেছেন, এটা এমন বিষয় নয় যে, ফোন করে পুলিশকে দু’দিন গালি দিলাম। এই নারী সমস্ত সীমা অতিক্রম করেছেন।

ফার্নান্দেজ জানান, ২৪ ঘণ্টায় ৫১২ বার ফোন করেছেন ওই নারী। প্রথমে তার সঙ্গে খুব ভদ্রভাবেই কথা বলতেন কর্মকর্তারা। কিন্তু ক্রমশ তার হেনস্থা করার সীমা ছাড়িয়ে যাচ্ছিল, আর সে কারণেই তার বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হয়।  
সূত্র: ফক্সনিউজ

বাংলাদেশ সময় : ১১৫৯ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa