ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ইসলাম

বায়তুল মোকাররমে বসুন্ধরার ইফতার পেয়ে খুশি মুসল্লিরা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৪
বায়তুল মোকাররমে বসুন্ধরার ইফতার পেয়ে খুশি মুসল্লিরা ছবি: শাকিল আহমেদ

ঢাকা: বায়তুল মোকাররম জাতীয় মসজিদে পবিত্র রমজান মাসব্যাপী রোজাদারদের জন্য ইফতারের ব্যবস্থা করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। প্রথম তিন দিনের মতো শুক্রবার (১৫ মার্চ) চতুর্থ রোজায়ও এই ইফতার বিতরণ করা হয়।

ইফতার পেয়ে খুশি রোজাদাররা।

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) প্রেসিডেন্ট ও বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটির প্রধান উপদেষ্টা সায়েম সোবহান আনভীরের পক্ষ থেকে প্রতিদিন এই ইফতার বিতরণ করা হচ্ছে।

বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান মানিক উপস্থিত থেকে রোজাদারদের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করেন।

তিনি বাংলানিউজকে বলেন, এ বছর তৃতীয়বারের মতো রমজানে বসুন্ধরা গ্রুপের উদ্যোগে বায়তুল মোকাররম জাতীয় মসজিদে ইফতার বিতরণ করা হচ্ছে। প্রতিদিন তিন হাজার রোজাদারকে ইফতার করানো হচ্ছে।

মিজানুর রহমান মানিক বলেন, বায়তুল মোকাররমে রোজাদারদের ইফতারে কোনো প্রকার সমস্যা যেন না হয়, সেজন্য বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর সুন্দর ব্যবস্থাপনা করেছেন। পুরো রমজান মাসে এ আয়োজন অব্যাহত থাকবে।

শরীয়তপুর থেকে কেনাকাটা করতে গুলিস্তান এলাকায় এসেছেন পাঞ্জাবির খুচরা বিক্রেতা আসাদুজ্জামান। ইফতার করতে এসেছেন বায়তুল মোকাররমে।

তিনি বাংলানিউজকে বলেন, প্রতি বছর রোজার শুরুতে মার্কেট করতে গুলিস্তান এলাকায় আসি। ইফতারের জন্য ছুটে আসি বায়তুল মোকাররম মসজিদে। প্রতিবারের মতো এবারও বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে ইফতার পেয়েছি। যে সুব্যবস্থা করা হয়েছে তা প্রশংসার দাবিদার। আমি বসুন্ধরা গ্রুপের উত্তরোত্তর সাফল্য কামনা করি।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৪
টিএ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।