ঢাকা, শুক্রবার, ১১ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

ইসলাম

শ্রীমঙ্গলে ইসলামি সংগীত সন্ধ্যা

ইসলাম ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫০ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৬
শ্রীমঙ্গলে ইসলামি সংগীত সন্ধ্যা

শ্রীমঙ্গলের নতুন বাজার দারুল কোরআন হাফিজিয়া মাদরাসার প্রাক্তন ছাত্রকল্যাণ পরিষদের উদ্যোগে হয়ে গেলো ‘তেলাওয়াত মাহফিল, আলোচনা সভা ও ইসলামি সংগীত সন্ধ্যা। সোমবার (১৪ মার্চ) শহরের ভানুগাছ রোডস্থ ডাক বাংলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে এটি।



বিকেল ৩টায় জাতীয় পুরস্কারপ্রাপ্ত  ক্বারী জিয়া উদ্দিন নাসেহর কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এতে ইসলামি সংগীত, হামদ ও দেশাত্মবোধক গান পরিবেশন করেন জাগ্রত কবি মুহিব খান, ভোরের আলো আল আলমের শিল্পীরা।

প্রাক্তন ছাত্রকল্যাণ পরিষদের উপদেষ্টা ও নতুন বাজার দারুল কোরআন হাফিজিয়া মাদরাসার প্রতিষ্ঠাতা আলহাজ হাফেজ মাওলানা জামাল উদ্দিন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন কবি মীম সুফিয়ান ও প্রাক্তন ছাত্রকল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক হাফেজ মাহমুদুল হাসান মাহমুদ।

সংগীতানুষ্ঠানের শুরুতে আলোচনায় অংশ নেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদুল হক, ইসলামিক ফাউন্ডেশন সিলেটের সহকারী পরিচালক মাওলানা শাহ নজরুল ইসলাম, কবি মুসা আল হাফিজ ও হাফেজ মাওলানা আবদুল মুকিত মামুন। আলোচনায় বক্তারা অপসংস্কৃতির কবল থেকে দেশবাসীকে সচেতন হওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে আরও ছিলেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলী, সাংবাদিক আনোয়ার হোসেন জসিম, সাংবাদিক মামুন আহমেদ, সাংবাদিক ও কলামিস্ট এহসান বিন মুজাহির, সাংবাদিক সৈয়দ আমিরুজ্জামান, জামেয়া ইসলামিয়া শ্রীমঙ্গলের প্রিন্সিপাল মাওলানা আবদুস শাকুর, বরুণা মাদরাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা শেখ নুরে আলম হামিদী, মাওলানা আয়েত আলী, রেজওয়ান আহমদ চৌধুরী, আলহাজ মাওলানা খলিলুর রহমান শেরওয়ান, মাওলানা এম এ রহিম নোমানি প্রমুখ।
 


বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৬
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।