ঢাকা, শুক্রবার, ১৯ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

আইন ও আদালত

লক্ষ্মীপুরে ২ মাদকবিক্রেতার ৭ বছর করে কারাদণ্ড 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
লক্ষ্মীপুরে ২ মাদকবিক্রেতার ৭ বছর করে কারাদণ্ড  আটক করার সময়ের ছবি

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুই মাদক ব্যবসায়ীকে সাত বছর করে সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের ১০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও এক বছর করে কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার (৩০ নভেম্বর) দুপুর ১২টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. রহিবুল ইসলাম এ রায় দেন।  

দণ্ডপ্রাপ্তরা হলেন লক্ষ্মীপুর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের রাজিবপুর গ্রামের মারফত উল্যার ছেলে মো. কামরুল হাসান (২৯) ও কুমিল্লা জেলার বাহ্মমপাড়া থানার রামচন্দ্রপুর গ্রামের মৃত মুক্তাল হোসেনের ছেলে মাঈন উদ্দিন (৩০)। মাঈন উদ্দিন লক্ষ্মীপুর পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের দক্ষিণ মজুপুর গ্রামে বাসা ভাড়া থাকতেন। তারা দু’জনই পলাতক।

জজ আদালতের পাবলিক প্রসিকিউটর মো. জসিম উদ্দিন রায়ের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।  

তিনি জানান, কামরুল এবং মাঈন উদ্দিন ২০২১ সালের ৯ অক্টোবর আট কেজি করে ১৬ কেজি গাঁজাসহ পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) হাতে আটক হন। পরদিন ডিবি পুলিশের সেই সময়ের উপপরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর আলম বাদী হয়ে কামরুল ও মাঈন উদ্দিনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। মামলার তদন্ত শেষে ডিবি পুলিশের সেই সময়ের এসআই মো. মকবুল হোসেন একই বছরের ৬ নভেম্বর তাদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেন।  

শুনানি শেষে অভিযোগ প্রমাণ হওয়ায় বুধবার এ রায় দিলেন আদালত।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa