ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

আইন ও আদালত

আলোচিত প্রিয়া খানের একদিনের রিমান্ড মঞ্জুর 

 ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২২
আলোচিত প্রিয়া খানের একদিনের রিমান্ড মঞ্জুর  নাজনীন খান প্রিয়া

মেহেরপুর: শারীরিক সম্পর্ক গড়ে তা ভিডিও করে ব্লাকমেইলের মাধ্যমে অর্থ হাতিয়ে নেওয়ার মূল হোতা নাজনীন খান প্রিয়ার একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (৩০ নভেম্বর)  বিকালে মেহেরপুর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট -২ আদালতে শুনানি শেষে এ রিমান্ড মুঞ্জুর করেন বিচারক বর্ণালী রানী ।

মামলার তদন্ত অফিসার সদর থানার উপপরিদর্শক (এসআই) সঞ্জীব কুমার পাল বিষয়টি নিশ্চিত করে জানান, ৫ দিনের রিমান্ড আবেদন করলে আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

ভুক্তোভোগী আমঝুপি গ্রামের এনজিও কর্মী মনোয়ার হোসেনের প্যানাল কোড ৪১৭/৩৮৫/৩৮৬/৫০৬ ধারায় করা এক মামলায় গত মঙ্গলবার (২২ নভেম্বর) গ্রেফতার হন আলোচিত নাজনীন।

এ মামলার আরও তিন আসামি হলেন - মেহেরপুর শহরের হোটেল আটলান্টিকার মালিক মতিয়ার রহমান (৫২), তার ছেলে মামুন (৩০) ও সদর উপজেলার হিজুলী গ্রামের ইনামুল হকের মেয়ে ছন্দা খাতুন (৩০)।

নাজনীন খান প্রিয়া চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দুলালনগর গ্রামের নাজমুল হোসেনের মেয়ে। মেহেরপুর শহরের হোটেল বাজার এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে থাকতেন তিনি।

মেহেরপুর সদর থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, ভুক্তভোগীর মামলা করার পর নাজনীন খান প্রিয়ার শহরের ভাড়া বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

নাজনীন খান প্রিয়ার বিরুদ্ধে অভিযোগ, শহরের বিত্তশালীদের প্রেমের ফাঁদে ফেলে তাদের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তা ভিডিও করে রাখতেন। পরে সেই ভিডিও দেখিয়ে ব্লাকমেইলের মাধ্যমে চাঁদাবাজি করতেন।

পুলিশের একটি সূত্র জানিয়েছেন, নাজনীন খান প্রিয়ার দলে ৯ জন সুন্দরী নারী আছেন। তারা বিভিন্ন সময়ে পুরুষদের প্রেমের ফাঁদে ফেলে আসামাজিক কাজে লিপ্ত হয়।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২২
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa