ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আইন ও আদালত

কোর্ট প্রাঙ্গণে নিরাপত্তা জোরদার 

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
কোর্ট প্রাঙ্গণে নিরাপত্তা জোরদার 

ঢাকা: ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। সকল প্রকার অরাজকতা রোধে নিরাপত্তার ওপর জোর দেওয়া হয়েছে বলে জানিয়েছেন দায়িত্বরত পুলিশ কর্মকর্তারা লালবাগ জোনের এডিসি মুহিত সেরনিয়াবাত।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে গ্রেফতার দেখানোর পর অরাজকতার শঙ্কায় আদালত প্রাঙ্গণ নিরাপত্তার চাদরে ঢেকে রেখেছে পুলিশ।  

বিএনপির আগামীকাল ১০ ডিসেম্বরের সমাবেশ সামনে রেখে পুরান ঢাকার সিএমএম কোর্টে ঘিরে এ নিরাপত্তা জোরদার করা হয়েছে। জুমার নামাজের আগে থেকেই কোর্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে, নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে কোর্ট প্রাঙ্গণে। সাধারণ পথচারী প্রবেশ করতে দেওয়া হচ্ছে না কোর্ট প্রাঙ্গণে।  

আদালত প্রাঙ্গণে নিরাপত্তার বিষয়ে লালবাগ জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো. মুহিত কবীর সেরনিয়াবাত বলেন, আদালতে যেন কোনো বিশৃঙ্খলা সৃষ্টি না হয়, সেজন্য আমরা আদালত প্রাঙ্গণে বাড়তি নিরাপত্তা জোরদার করেছি। আমরা আমাদের পক্ষ থেকে সর্বোচ্চ সর্তকতা অবলম্বন করেছি।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।