ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

আইন ও আদালত

চুয়াডাঙ্গায় মাদক মামলায় একজনের যাবজ্জীবন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১২ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৩
চুয়াডাঙ্গায় মাদক মামলায় একজনের যাবজ্জীবন  সাজাপ্রাপ্ত আসামি

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় মাদক মামলায় মোহাম্মদ রফিক (৪০) নামে এক মাদকবিক্রেতাকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১ মাসের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

 

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে চুয়াডাঙ্গা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক জিয়া হায়দার আসামির উপস্থিতিতে এ রায় দেন।  

সাজাপ্রাপ্ত মোহাম্মদ রফিক চুয়াডাঙ্গা সদর উপজেলার দৌলতদিয়ার গ্রামের মৃত ফজলুল হকের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, ২০২০ সালের ৪ মার্চ সকালে মাদক বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার দৌলতদিয়ার গ্রামের রফিকের বাড়িতে অভিযান চালায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি দল। সেখানে তার বসতঘর তল্লাশি করে উদ্ধার করা হয় অবৈধ মাদকদ্রব্য ১৯ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন। পরে আটক করা হয় মাদককারবারি রফিককে। ওই দিন চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন বাদী হয়ে সদর থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট বেলাল উদ্দিন জানান, মামলার তদন্তকারী কর্মকর্তা চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রয়ণ অধিদপ্তরের উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ একই বছরের ১৫ই জুন আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করেন। ওই মামলায় ৬ জন সাক্ষীর মধ্যে ৪ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আজ এ রায় দেন বিচারক। এ সময় আসামি উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।