ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

আইন ও আদালত

চাঁপাইনবাবগঞ্জে ধর্ষণের পর গলা কেটে হত্যা, তিনজনের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, জুলাই ৩, ২০২৪
চাঁপাইনবাবগঞ্জে ধর্ষণের পর গলা কেটে হত্যা, তিনজনের যাবজ্জীবন

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে এক গৃহবধূকে ধর্ষণের পর গলা কেটে হত্যার দায়ে তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

বুধবার (৩ জুলাই) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ নারী ও শিশু দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক এবং জেলা ও দায়রা জজ নরেশ চন্দ্র সরকার এ রায় দেন।

দীর্ঘ সাক্ষ্য প্রমাণ শেষে তিনজন আসামির উপস্থিতিতে তিনি এ রায় দেওয়া হয়।

দণ্ডপ্রাপ্তরা হলেন-ভোলাহাট উপজেলার বালুটুংগী গ্রামের মৃত গামজাদের ছেলে জাক্কার, একই গ্রামের মৃত মিয়ারুদ্দিনের ছেলে মুনসুর আলী ও মুশরীভুজা গ্রামের আব্দুল কারিমের ছেলে মফিদুল ইসলাম ওরফে সাহিরুল।

পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট এনামুল হক জানান, ২০২০ সালের ১৭ আগস্ট ভোলাহাট উপজেলার ঘাইবাড়ী গ্রামের রাঙ্গামাইট্যা বিলে গরু-ছাগলের ঘাস কাটতে গিয়ে ধর্ষণের শিকার হন একই গ্রামের মৃত এন্তাজ আলীর স্ত্রী সেমালী খাতুন কান্দুনী (৪৫)। ধর্ষণের পর তাকে গলা কেটে হত্যা করা হয়। পরদিন সকালে মাথাবিহীন মরদেহ উদ্বার করে স্থানীয়রা। এ ঘটনায় ১৮ আগস্ট রাতে ভোলাহাট থানায় মামলা করেন নিহতের মেয়ে মোসা. শারাবনী বেগম।  

মামলার তদন্ত শেষে একই বছরের ৩১ ডিসেম্বর আদালতে অভিযোগপত্র দাখিল করেন ভোলাহাট থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন। দীর্ঘ শুনানি শেষে বুধবার দুপুরে রায় ঘোষণা করেন আদালত।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, জুলাই ৩, ২০২৪
জেএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।