ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

আইন ও আদালত

রিমান্ড শেষে কারাগারে সাবেক রেলমন্ত্রী সুজন 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৪
রিমান্ড শেষে কারাগারে সাবেক রেলমন্ত্রী সুজন 

ঢাকা: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে রফিকুল ইসলাম নামে একজনকে গুলি করে হত্যার অভিযোগে যাত্রাবাড়ী থানার মামলায় সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজনকে পাঁচদিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।  

শনিবার (২৮ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেরা মাহবুব তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

 

গত ২২ সেপ্টেম্বর সুজনকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন অপর একটি আদালত। সেই রিমান্ড শেষে আজ তাকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মৃগাংক শেখর তালুকদার। বিচারক সেই আবেদনের পরিপ্রেক্ষিতে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে গত ১৬ সেপ্টেম্বর রাতে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের ৮৩৩ নম্বর রুম থেকে সুজনকে গ্রেপ্তার করে পুলিশ।  

পরদিন শিক্ষার্থী ইমরান হাসানকে গুলি করে হত্যার ঘটনায় রাজধানীর যাত্রাবাড়ী থানার অপর একটি মামলায় দুপুরে রিমান্ড মঞ্জুর করা হলেও বিকেলে তা বাতিল করা হয়।

একইসঙ্গে ওইদিন তাকে যাত্রাবাড়ী থানার রফিকুল ইসলাম হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুর করে রিমান্ড শুনানির জন্য গত ২২ সেপ্টেম্বর দিন ধার্য করেছিলেন আদালত।  

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৪
কেআই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।